মাভাবিপ্রবিতে "বৃত্ত ১২" এর উৎসবমুখর আনন্দ র‌্যালি | Nobobarta

আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে “বৃত্ত ১২” এর উৎসবমুখর আনন্দ র‌্যালি

মাভাবিপ্রবিতে “বৃত্ত ১২” এর উৎসবমুখর আনন্দ র‌্যালি

Rudra Amin Books

মোঃ লুৎফুজ্জামান শান্ত, মাভাবিপ্রবি প্রতিনিধি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ১২তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী ‘র‌্যাগ ডে’ উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে। চলবে বৃহস্পতিবার পর্যন্ত। এবারের র‍্যাগ ডে উৎসবের নাম দেওয়া হয়েছে ‘বৃত্ত ১২’।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন প্রশাসনিক ভবন প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ও আনন্দ র‍্যালির নেতৃত্ব দিয়ে তিন দিনব্যাপী এ উৎসবের উদ্বোধন করেন। আনন্দ র‍্যালি প্রশাসনিক ভবনের সামনে থেকে বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। এ সময় শিক্ষার্থীরা নানা রঙে রাঙিয়ে দেন একে অন্যকে। ‘র‌্যাগ ডে’ উৎসবের রঙে মঙ্গলবার রঙিন হয়েছে ক্যাম্পাসের সবাই। ঢোল ও বাঁশির তালে আত্মহারা ছাত্র-ছাত্রীরা নেচে-গেয়ে, রঙ ছুড়ে, ঘোড়ার গাড়িতে চড়ে, রঙে সেজে গ্রুপ ছবি তুলে উদযাপন করেছে ‘র‌্যাগ ডে’ উৎসবের প্রথম দিন।

তিন দিনব্যাপী এ উৎসবের প্রধান আকর্ষণ বুধবার সাংস্কৃতিক সন্ধ্যা এবং বৃহস্পতিবার অন্বেষন, সিএনভি এবং আভাস ব্যান্ডের কনসার্ট। এদিকে ‘বৃত্ত ১২’ র‍্যাগ ডে উপলক্ষে ক্যাম্পাস ও ক্যাম্পাস সংলগ্ন আশেপাশের এলাকাজুড়ে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ। পুরো ক্যাম্পাসকে রঙিন ও মনোরম পরিবেশে সাজানো হয়। এ র‍্যাগ উৎসবকে ঘিরে চলছে বিশ্ববিদ্যালয় জুড়ে নানা আয়োজন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta