কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ’র সহযোগী অধ্যাপক মফিজুল ইসলাম আর নেই | Nobobarta

আজ বুধবার, ০৩ Jun ২০২০, ১১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন নালিতাবাড়ী পশু চিকিৎসকের কক্ষে গৃহকর্মীকে ‘ধর্ষণ’ অপ্রয়োজনীয় সিজারিয়ান ডেলিভারি থেকে বিরত থাকুন নতুন ১ হাজার ২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বগুড়ায় একদিনে করোনা আক্রান্ত ৫৭ সরকার জনগণের কল্যাণের কথাই বেশি চিন্তা করছে : প্রধানমন্ত্রী সিলেট খাদিম নগরে ‘তারা’ বাহিনীর কাছে জিম্মি এক পরিবার: আইনানুগ হস্তক্ষেপ কামনা কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী হস্তান্তর আটোয়ারীতে প্রধানমন্ত্রী’র মানবিক সহায়তার প্যাকেট পৌঁছে দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ’র সহযোগী অধ্যাপক মফিজুল ইসলাম আর নেই

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ’র সহযোগী অধ্যাপক মফিজুল ইসলাম আর নেই

Rudra Amin Books

এবিএম আতিকুর রহমান বাশার # কুমিল্লা ভিক্টোরীয়া সরকারী কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক মফিজুল ইসলাম(৫২) আর নেই…. (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহে রাজেউন)। গত রাত সাড়ে ৩টায় হৃদক্রিয়া যন্ত্র বন্ধ হয়ে না ফেরার দেশে চলে গেছে। তার গ্রামের বাড়ি দেবীদ্বার উপজেলার এলাহাবাদে। কুমিল্লা ভিক্টোরীয়া সরকারী কলেজে মফিজ এবং তার স্ত্রী পদার্থ বিভাগের সহযোগী অধ্যাপক নাজমা বেগম শিক্ষকতা করার সুবাদে কুমিল্লা রেইসকোর্স এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। রাত ২টায় তার বুকে ব্যথা অনুভব করলে দ্রুত তাকে স্থানীয় মুন হাসপাতালে ভর্তি করিয়ে আইসিওতে নিবিড় পর্যবেক্ষনে রাখার দেড় ঘন্টার মধ্যে অর্থাৎ রাত সাড়ে ৩টায় তিনি মারা যান।

তার মৃত্যুর সংবাদে কুমিল্লা এবং দেবীদ্বারে শোকের ছায়া নেমে আসে।ব্যাক্তিজীবনে তিনি এক কণ্যা ও এক পুত্র সন্তানের জনক ছিলেন। পুত্র মীর (১৮) ঢাকা ইঞ্জিরিয়ারীং আর্মী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আর কণ্যা নামিয়া (৬) স্থানীয় রেইস কোর্স এলাকার ভোষ্টন কিন্ডার গার্ডেন স্কুলের প্লে শ্রেনীতে পড়ে। সে তার নিজ শিক্ষা প্রতিষ্ঠান দেবীদ্বার সুজাত আলী সরকারী কলেজসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষাকতা করেন। আজ সোমবার সকাল ১১টায় তার কর্মস্থল কুমিল্লা ভিক্টোরীয়া কলেজে প্রথম নমাজে জানাযা হয়। দ্বিতীয় জানাযা কুমিল্লা পুলিশ লাইন মসজিদ প্রাঙ্গনে এবং তৃতীয় জানাযা বাদ আসর নিজগ্রাম এলাহাবাদে হবার কথা রয়েছে। জানাযা শেষে তার পারিবারিক গোস্তানে দাফন সম্পন্ন করা হবে। দেবীদ্বার সুজাত আলী সরকারী কলেজে আরো একটি জানাযার করার আবেদন থাকলেও সময় স্বল্পতার কারনে তা সম্ভব হয়নি। 

তার মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। তার আত্মার মাগফেরাত কামনা করছি ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লার কাছে প্রার্থনা করছি তাকে যেন জান্নাত নসীব করেন। আমিন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta