কুবি'র হলে গাঁজা সেবনকালে ছাত্রলীগের দুই নেতাসহ আটক ৩ | Nobobarta

আজ মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

কুবি’র হলে গাঁজা সেবনকালে ছাত্রলীগের দুই নেতাসহ আটক ৩

কুবি’র হলে গাঁজা সেবনকালে ছাত্রলীগের দুই নেতাসহ আটক ৩

Rudra Amin Books

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গাঁজা সেবনকালে তিন শিক্ষার্থীকে আটক করেছে হল প্রশাসন। তাদের মধ্যে দুজন ছাত্রলীগের পদধারী এবং অন্যজন হলের অনাবাসিক শিক্ষার্থী। আটকের পর ওই কক্ষটি সিলগালা করা হয়।

জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং কক্ষ থেকে গাঁজা সেবনরত অবস্থায় তিনজনকে আটক করা হয়। এসময় গাঁজা, মাদকদ্রব্যের সেবনের সামগ্রী, সাদা পাওডার জাতীয় মাদকদ্রব্য, হাতুড়ি, বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করে হল প্রশাসন। পরবর্তীতে ওই রুমটি সিলগালা করা হয়। আটকৃতরা হলেন- বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপসাহিত্যবিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও একই হলের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর এবং পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের খলিলুর রহমান শিবলু।

এ বিষয়ে হল শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি। তাদের সংগঠন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাদের কোনো দায়ভার সংগঠন নেবে না। এ বিষয়ে হল প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ হতে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে রাতে ৫০৬ নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় পাই। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টোরিয়াল বডিকে অবহিত করেছি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।

তবে আটকৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্টোরিয়াল বডির বলে হল প্রাধ্যক্ষ দাবি করলেও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা অভিযোগ ও জব্দকৃত মাদকদ্রব্য পেয়েছি, সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তবে আমাদের কাছে কোনো শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়নি।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta