করোনা ভাইরাস মোকাবেলায় চীন ফেরত নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষকের প্রচারণা | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০২:৪৭ অপরাহ্ন

করোনা ভাইরাস মোকাবেলায় চীন ফেরত নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষকের প্রচারণা

করোনা ভাইরাস মোকাবেলায় চীন ফেরত নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষকের প্রচারণা

Rudra Amin Books

মনিরা নুসরাত ফারহা : চীনের উহান ফেরত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের (শিক্ষক) সহকারী অধ্যাপক মো: শফিকুল ইসলাম করোনাভাইরাস মোকাবিলায় সচেতনতামূলক প্রচারণায় নেমেছেন। আজ বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ১১টায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দরিরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি নজরুল কলেজের শিক্ষার্থীদের মাঝে আলোচনা ও লিফলেট বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এ বিষয়ে মো: শফিকুল ইসলাম বলেন, গত ৬ জানুয়ারি চীনের উহান শহরে জংনান ইউনির্ভাসিটি অব ইকোনমিকস অ্যান্ড ল থেকে পিএইচডি ফেলো প্রথম বর্ষের পরীক্ষা শেষে দেশে ফেরার কিছুদিন পরেই উহান শহরে মহামারি রূপ নেয় করোনাভাইরাস। চীনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে করোনা থেকে দেশের মানুষকে রক্ষা করতে নিজ উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ ও আলোচনা চালিয়ে যাচ্ছি।

মানুষকে সচেতনার লক্ষ্যে উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ স্থানে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।তিনি বলেন, সচেতনতার মাধ্যমেই করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব। নাট্যকলা বিভাগের প্রভাষক হীরক মুশরিক বলেন, করোনাভাইরাস প্রতিরোধে মো: শফিকুল ইসলাম স্যার যে উদ্যোগ নিয়েছে সেটি প্রশংসার দাবি রাখে। আমরাও তার এ কাজে তাকে সহযোগিতা করে যাব।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta