প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ১৫ লক্ষ টাকা দিল ইবি | Nobobarta

আজ রবিবার, ৩১ মে ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ১৫ লক্ষ টাকা দিল ইবি

প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ১৫ লক্ষ টাকা দিল ইবি

Rudra Amin Books

আদিল সরকার, ইবি প্রতিনিধি : দেশের এই সংকটময় মুহূর্তে করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন। রবিবার (১০ মে) সকাল ১১ টায় প্রধানমন্ত্রীর তেজগাও কার্যালয় ও গণভবনের মধ্যে ভিডিও কনফারেন্সে এ চেক গ্রহন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচীব ড. আহমদ কায়কাউস।

জানা যায়, করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের আহবানে গত ২২ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ১৯৫ তম ফাইন্যান্স কমিটির জরুরি সভায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এ অর্থ সহায়তার সিদ্ধান্ত গৃহিত হয়। পরবর্তী আজ ভিডিও কনফারেন্সে এ চেক হহস্তান্তর করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এসময় উপস্থিত ছিলেন প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা।

ভিডিও কনফারেন্সে প্রথমেই ভাইস-চ্যান্সেলর বিশ্ববিদ্যালয়ে ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদনের জন্য ইবি পরিবারের পক্ষ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। পরে করোনা সংকটকালীন বিশ্ববিদ্যালয় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগন তাদের বেতন হতে তহবিল গঠন করে দূস্থ্য অসহায়দের পাশে দাঁড়ানো, কুষ্টিয়ায় পিসিআর ল্যাবে করোনা টেস্টে বায়োটেকনোলজি ও জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের কারিগরী সহায়তা প্রদানসহ করোনা মোকাবেলায় গৃহীত বিভিন্ন কর্মকান্ডের কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। বিশ্ববিদ্যালয়ের গৃহীত সকল কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta