শাবির এলাকায় শিশু ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করলো ছাত্রলীগকর্মীরা – Nobobarta

আজ রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৬:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
শাবির এলাকায় শিশু ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করলো ছাত্রলীগকর্মীরা

শাবির এলাকায় শিশু ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করলো ছাত্রলীগকর্মীরা

দেলোয়ার হোসেন, শাবি প্রতিনিধিঃ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকায় বহিরাগত ব্যক্তি কর্তৃক শিশু ধর্ষণের অভিযোগে আব্দুস সালাম নামে এক বহিরাগত যুবককে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সহ ছাত্রলীগকর্মীরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্র রিয়াদের ভাষ্যমতে জানা যায়, শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুজতবা আলী হল সংলগ্ন টিলার পাশে আনুমানিক ৭ বছর বয়সের এক মেয়ে শিশুকে ধর্ষণের চেষ্টায় লিপ্ত থাকার সময় মেয়ে চিৎকার দিলে তারা ঘটনাস্থলে ছুটে যায়। ঐ সময় শিশুটিকে নিরাপদে উদ্ধার করে অভিযুক্ত ব্যাক্তিকে আটক করে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে নিয়ে আসে শিক্ষার্থীরা।

আটকের পর অভিযুক্ত সালাম ধর্ষণের চেষ্টার বিষয়টি স্বীকার করে। ধর্ষণের চেষ্টাকারী সালামের বাড়ি সিলেটের গোবিন্দগঞ্জ এলাকায় বলে স্বীকার করে সে। পেশায় সাধারণ ভ্যান চালাক, বয়স চল্লিশের উর্ধ্বে। বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন কে জানানো হলে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে ছুটে আসেন সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম। তিনি ঘটনাস্থলে অভিযুক্ত ব্যক্তিকে এ ব্যাপারে জানতে চাইলে ধর্ষণের চেষ্টাকারী সালাম ঘটনা স্বীকার করে। সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম আটককৃত ব্যক্তিকে পুলিশে হস্তান্তর করে।

সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, “বিশ্ববিদ্যালয় এলাকায় কেউ কোন ধরণের অন্যায় কাজ করে পাড় পাবে না। যে যেই হোক না কেন? আইনের শাস্তি তাকে পেতেই হবে। আমরা আটককৃত ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করেছি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আশাকরি পুলিশ অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।”


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com