শাকিব-পাওলির ‘সত্তা’কে অসাধারণ বললেন মন্ত্রী – Nobobarta

আজ মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৪:৩৭ অপরাহ্ন

শাকিব-পাওলির ‘সত্তা’কে অসাধারণ বললেন মন্ত্রী

শাকিব-পাওলির ‘সত্তা’কে অসাধারণ বললেন মন্ত্রী

৭ এপ্রিল শুক্রবার দেশজুড়ে ৪৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেশের সুপারস্টার শাকিব খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম অভিনীত হাসিবুর রেজা কল্লোলের ছবি ‘সত্তা’। এদিন ছবিটি দেখতে ঢাকাসহ সারা দেশেই ছিল উপচে পড়া ভিড়। আর এদিন ঢাকায় সিনেমা দেখতে সিনেপ্লেক্সে গিয়েছিলেন তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

শাকিব-পাওলি অভিনীত ‘সত্তা’ সিনেমাটি দেখার পর প্রতিমন্ত্রী একে ‘অসাধারণ’ বলে মন্তব্য করেছেন। সিনেমাটি দেখে মন্ত্রী তার ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে লিখেন, ‘সত্তা’ হাসিবুর রেজা কল্লোলের একটি অসাধারণ চলচ্চিত্রের নাম। আজ ‘সত্তা’ সিনেমা দেখলাম। অনেক দিন পর একটি ভাল সিনেমা উপভোগ করলাম। অনুভব করলাম।

এরপর ‘সত্তা’র নির্মাতা হাসিবুর রেজা কল্লোলকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী লিখেন, অনেক ধন্যবাদ হাসিবুর রেজা কল্লোল ভাই কে। অসাধারণ একটি চলচ্চিত্র উপহার দেওয়ার জন্য। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত ‘সত্তা’ সিনেমাতে শাকিব-পাওলি ছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, ডন, শিমুল খান, নাসরিন, কাবিলা ও রিনা খান। সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।


Leave a Reply