লক্ষ্মীপুর পৌরসভার ৪২তম বাজেট ঘোষণা – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
লক্ষ্মীপুর পৌরসভার ৪২তম বাজেট ঘোষণা

লক্ষ্মীপুর পৌরসভার ৪২তম বাজেট ঘোষণা

লক্ষ্মীপুর পৌরসভার ২০১৯-২০ অর্থবছরে ৯৭ কোটি ৪২ লাখ ৯৮ হাজার ৯৮৪ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার (০৮ জুলাই) দুপুরে স্থানীয় সোনার বাংলা কমিউনিটি সেন্টারে পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের লক্ষ্মীপুর পৌরসভার ৪২তম এ বাজেট ঘোষণা করেন। এতে ব্যয় ধরা হয়েছে ৯৭ কোটি ২৭ লাখ ২৬ হাজার ১৭০ টাকা ও উদ্বৃত্ত দেখানো হয়েছে ১৫ লাখ ৭২ হাজার ৮১৪ টাকা।

এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌর সচিব মো. আলাউদ্দিন, কাউন্সিলর কামাল উদ্দিন খোকন, উত্তম দত্ত, আনোয়ার হোসেন শাহী প্রমূখ।
বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সংবাদিকবৃন্দ, ব্যবসায়ী ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ, পৌরসভার ১৫ টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিগত মহিলা কাউন্সিলরবৃন্দ।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com