লক্ষ্মীপুরে দোকানের পাশে দোকান দেওয়ায় ভাগীনাকে পিটিয়ে আহত – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
লক্ষ্মীপুরে দোকানের পাশে দোকান দেওয়ায় ভাগীনাকে পিটিয়ে আহত

লক্ষ্মীপুরে দোকানের পাশে দোকান দেওয়ায় ভাগীনাকে পিটিয়ে আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর পৌর হকার্স মার্কেটে মামার দোকানের পাশে দোকান দেওয়াকে কেন্দ্র ভাগীনা মো: শাকিল (২২) উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করেছে তারই মামা মো: সবুজ। বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার আবদুল্ল্যাপুর মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে। আহত শাকিলকে রক্তাক্ত অবস্থায় তার স্বজনেরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। শাকিল আবদুল্ল্যাপুর গ্রামের মৃত. ইসমাইলের ছেলে এবং হামলাকারী মামা একই এলাকার তরিকউল্যার ছেলে। তারা সম্পর্কে আপন মামা-ভাগীনা।

বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে শাকিল সাংবাদিকদের জানান, লক্ষ্মীপুর পৌর হকার্স মার্কেটে তার মামার সবুজ টেইলাসে কাজ করতেন। গত তিনমাস আগে শাকিল আলাদা পাশে ফিটিং স্টাইল নামে একটি টেইলাস দোকান দেয়। এরপর থেকে তার মামা তার সাথে কারণে অকারণে ঝগড়া করে। এর জের ধরে বুধবার রাতে দোকান বন্ধ করে শাকিল বাড়িতে যাওয়ার সময় আবদুল্ল্যাপুর মাদ্রাসা এলাকায় পৌছলে তার মামা সবুজ পেছন থেকে তার উপর হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে। পরে রক্তাক্ত অবস্থায় তার স্বজনেরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে সবুজের সাথে মোবাইল ফোনে বার বার চেষ্টা করেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

অপদিকে পৌর হকার্স মার্কেট সমবায় সমিতির সভাপতি মো: আজিজ মিয়া জানান, দোকান দেওয়াকে কেন্দ্র করে শাকিলে সাথে তার মামা সবুজের বিরোধ ছিল। কয়েকবার তাদের এ বিষয়ে মিলমিশ করে দেওয়া হয়েছে। গত কালকের ঘটনা খুবই দুঃখজনক। শাকিলের স্বজদের মাধ্যমে খবর পেয়ে লোক পাঠিয়ে হাসপাতালে খোঁজ খবর নিয়েছেন। তিনি ঢাকা থেকে ফিরে ব্যবস্থা নেওয়ার কথা জানালেন তিনি।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com