লক্ষ্মীপুরে ছেলে ধরা আতংক, গুজবে কান না দিতে পুুলিশের সংবাদ সম্মেলনে – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
লক্ষ্মীপুরে ছেলে ধরা আতংক, গুজবে কান না দিতে পুুলিশের সংবাদ সম্মেলনে

লক্ষ্মীপুরে ছেলে ধরা আতংক, গুজবে কান না দিতে পুুলিশের সংবাদ সম্মেলনে

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে গত কয়েকদিন ধরে একাধিক স্থানে গুজব তুলে ছেলে ধরা সন্দেহে ৮ ব্যাক্তিকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় এলাকাবাসী। আসলে এটি কোন সত্য ঘটনা নয়,এটি সর্ম্পন্ন গুজব,গুজবে কান নিতে অভিভাবকদের পরামর্শ দিয়েছেন পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন। আতংকিত না হয়ে সন্তানদের স্কুলে পাঠানোর আহবান জানান তিনি। আজ মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। যাদেরকে পিটানো হয়েছে,এদের বেশিরভাগ মানষিক ভারসাম্যহীন ব্যাক্তি। এরপরও যারা এসব গুজব রটিয়ে আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটনার চেষ্টা করবে,তাদের সবাইকে চিহিৃত করে আইনের আওতায় আনার হুশিয়ারী দেন তিনি।

তিনি আরো বলেন,কিছু কুচক্রি মহল আইনশৃংখলা পরিস্থিতি ও দেশের সুনাম নষ্ট করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব গুজব রটাচ্ছে। তাদের তথ্য সংগ্রহ করছি, তারা অধিকাংশ দেশের বাহিরে রয়েছেন। তারপর দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাই জেলাবাসি এসব গুজবে কান দিবেন না, যারা এসব গুজব রটাচ্ছে তাদের ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি। এ ছাড়া জেলার বর্তমান আইনশৃংখলা ও সদ্য পুলিশ কনস্টেবল নিয়োগের বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আনোয়ার হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আক্তার হোসেন, সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়াসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলোক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com