রুয়েটে গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি শুরু ২২ মে – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
রুয়েটে গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি শুরু ২২ মে

রুয়েটে গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি শুরু ২২ মে

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি : গ্রীস্মকালীন অবকাশ এবং ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আগামী ২২ মে থেকে ২ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে। শনিবার দুপুরে রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড মো. মোশাররাফ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২২ মে থেকে ২৬ মে পর্যন্ত গ্রীষ্মকালীন অবকাশ এবং ২৭ মে থেকে ২ জুলাই পর্যন্ত ঈদুল ফিতরের ছুটি থাকবে। এ সময়ে রুয়েটের সকল প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আগামী ২৭ মে থেকে শুরু হওয়া ঈদুল ফিতরের ছুটিতে রুয়েটে সকল ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। তবে পূর্ব ঘোষিত সময়সূচী মোতাবেক পরীক্ষাসমূহ যথারীতি অনুষ্ঠিত হবে। এছাড়া রমযানের অবকাশকালীন সময়ে রুয়েটে প্রশাসনিক কর্মকান্ড সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


Leave a Reply