রিফাত হত্যা: প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
রিফাত হত্যা: প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রিফাত হত্যা: প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার (২ জুলাই) ভোর রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। আহত হয়েছেন চার পুলিশ সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। বরগুনা জেলার পূর্ববুড়ির চর এলাকায় চায়না প্রকল্পের বেড়িবাঁধ এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়।
মারুফ হোসেন বলেন, নয়ন বন্ডকে গ্রেপ্তারের চেষ্টা করলে সে পুলিশ সদস্যদের উপর আক্রমণ করে। পুলিশের চার সদস্য আহত হয়। পরবর্তীতে পুলিশের পাল্টা জবাবে নিহত হয় নয়ন বন্ড।
উল্লেখ্য, গেল বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাতের ওপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন রিফাতকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

পরদিন বৃহস্পতিবার সকালে রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় মামলা করেন।

এ নিয়ে এ পর্যন্ত মোট নয়জন আসামিকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন। বাকিদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে বলে জানান বরগুনার পুলিশ সুপার।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন চন্দন ওরফে জয় চন্দ্র সরকার (২১) তানভীর (২২) মো. সাগর (১৯) টিকটক হৃদয়, মো. নাজমুল হাসান (১৮),ও কামরুল হাসান সাইমুন (২১), হাসান, অলি।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com