রাহুল রাজ এর ‘পাবিরে খবর’ গানে আবার ফিরছেন আশরাফ উদাস - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৪৩ পূর্বাহ্ন

রাহুল রাজ এর ‘পাবিরে খবর’ গানে আবার ফিরছেন আশরাফ উদাস

রাহুল রাজ এর ‘পাবিরে খবর’ গানে আবার ফিরছেন আশরাফ উদাস

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশে অন্যতম জনপ্রিয় কণ্ঠ শিল্পী আশরাফ উদাস আবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন ‘পাবিরে খবর’ শিরোনামের একটি আধ্যাত্মিক গান নিয়ে। রাহুল রাজ কথায় গানটির কম্পোজ শেষ হয়েছে। কাব্য বিলাস এর ব্যানারে গানটি মুক্তি পেয়েছে।

পাগল মন, আমার লাইন হইয়া যায় অ্যাকা বাঁকা, সহ অসংখ্য জনপ্রিয় গানের সাথে প্রায় তিন-শত অ্যালবাম প্রকাশ করে নিজের কণ্ঠে আশরাফ উদাস বাংলার গান প্রিয় মানুষের অন্তরে স্থায়ী আসন করে নিয়েছেন। রোম্যান্টিক শিল্পী হিসাবে যে আশরাফ উদাসকে সবাই চেনে এবার তিনি ভিন্নধারা আরো একটি দেহতত্ত্ব গানে কণ্ঠ দিলেন।

এর আগে রাহুল রাজ এর ‘হাড়ের বাক্স, চামড়ার ছাওনি’ ও অপরাধী গানে কন্ঠ দিয়েছেন আশরাফ উদাস। সেই গানের জনপ্রিয়তায় এই জুটির আবার এক সাথে ফিরে আসা। সাংবাদিক, নাট্যকার ও গীতিকার রাহুল রাজের ‘পাবিরে খবর’ শিরোনামের গানের প্রতিটি কথায় হৃদয়স্পর্শী। ‘আবার আমি সাজবোরে বর, তোরা পাবিরে খবর, চোখে আমি সুরমা দিব, গায়েতে আতর’ দেশীয় বাদ্যযন্ত্রে কম্পোজ করা এই গানটি যে কারো মনকে নাড়া দেবে বলে বিশ্বাস করেন সংগীত পরিচালক আপেল মাহামুদ।

গান সম্পর্কে কণ্ঠশিল্পী আশরাফ উদাস বলেন, এর আগে রাহুল রাজ এর ‘হাড়ের বাক্স’ গানে কণ্ঠ দিয়ে দর্শকদের প্রচুর প্রশংসা পেয়েছি। এবারের গানটির আরো ভাল বলে আশারাখছি। গানের কথাগুলো হৃদয়স্পর্শী। যারা গান শুনবেন তাদের মনে গেঁথে থাকবে এটাই আমার বিশ্বাস। আশা রাখছি আবারও ভাল কিছু নিয়ে দর্শক ও শ্রোতাদের সামনে হাজির হতে পারব।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com