রাতারাতি কিংবদন্তি হওয়া যায় না : শিশির – Nobobarta

আজ বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কাউখালীতে ৪০ যাত্রীসহ খেয়া ট্রলার ডুবি, পিএসসি পরীক্ষার্থী নিখোঁজ পাকিস্তান থেকে এলো ৮২ টন পেঁয়াজ রহমতপুর ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের সম্মেলন, সভাপতি সুলতান, সম্পাদক স্বপন তারেক রহমানের জন্মদিনে জাবি ছাত্রদলের দোয়া ও মিলাদ আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব, ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ
রাতারাতি কিংবদন্তি হওয়া যায় না : শিশির

রাতারাতি কিংবদন্তি হওয়া যায় না : শিশির

সাকিব আল হাসানকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশির। মঙ্গলবার (২৯ অক্টোবর) সাকিবের নিষেধাজ্ঞার ঘোষণার পর তিনি ফেসবুকে প্রতিক্রিয়া জানান।

এক স্ট্যাটাসে শিশির লেখেন, রাতারাতি কিংবদন্তি হওয়া যায় না। তাদেরকে অনেক উত্থানপতনের মধ্য দিয়ে কিংবদন্তি হতে হয়। কঠিন সময় আসবে কিন্তু এটাকে শক্ত মনে আলিঙ্গন করতে হবে। আমরা জানি, সাকিব আল হাসান কতটা শক্তিশালী! এটি একটি নতুন শুরু। অন্য যেকোনো সময়ের চেয়ে আরো শক্তিশালী হয়ে ফিরে আসবে সাকিব। সে ইনজুরির কারণে এর আগেও ক্রিকেট থেকে দূরে সরে গিয়েছিল কিন্তু আমরা দেখেছি সে কতটা শক্তিশালী হয়ে বিশ্বকাপে ফিরে এসেছে। এটা শুধু সময়ের ব্যাপার। আপনারা যে ভালোবাসা এবং সমর্থন দিয়েছেন এতে আমরা অভিভূত। জাতি হিসেবে প্রয়োজন এই একতাই প্রয়োজন।


Leave a Reply