রাজাপুর রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সভা অনুষ্ঠিত – Nobobarta

আজ বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কাউখালীতে ৪০ যাত্রীসহ খেয়া ট্রলার ডুবি, পিএসসি পরীক্ষার্থী নিখোঁজ পাকিস্তান থেকে এলো ৮২ টন পেঁয়াজ রহমতপুর ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের সম্মেলন, সভাপতি সুলতান, সম্পাদক স্বপন তারেক রহমানের জন্মদিনে জাবি ছাত্রদলের দোয়া ও মিলাদ আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব, ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ
রাজাপুর রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সভা অনুষ্ঠিত

রাজাপুর রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সভা অনুষ্ঠিত

রাজাপুর প্রতিবেদকঃ ঝালকাঠি রাজাপুর রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল শুক্রবার বিকেলে ইউনিটির নিজস্ব হলরুমে সাংবাদিক আউয়াল গাজীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দৈনিক জনতা রাজাপুর প্রতিনিধি আউয়াল গাজীকে পূণরায় সভাপতি ও দৈনিক সংবাদ দিগন্ত রাজাপুর প্রতিনিধি মো.আহসানুল কবির মামুনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে ।
সভায় উপস্থিত সকলের ঐক্যমতের ভিত্তিতে আগামী ২০১৯-২০২০ সালের জন্য নয় সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন বাংলাদেশ সময়ের উপজেলা প্রতিনিধি মো.বদরুদ্দিন তোতা মৃধা সহ-সভাপতি, এসটিভি বাংলা রাজাপুর-কাঠালিয়া, ও অনলাইন রাজাপুর কাগজ. কম এর ব্যাবস্থাপনা সম্পাদক মো.অহিদ সাইফুল সহ সাধারণ সম্পাদক, দৈনিক দখিনের খবর উপজেলা প্রতিনিধি মো. জামাল হোসেন অর্থ সম্পাদক ও চ্যানেল নাইন এবং দৈনিক দেশ রুপান্তর ঝালকাঠি জেলা প্রতিনিধি মোহাম্মদ মঈনুল হক লিপুকে ০১ নম্বর কার্য নির্বাহী সদস্য করা হয়েছে ।
কমিটির অন্য কার্যনির্বাহি সদস্যরা হলেন ভোরের আলো প্রতিনিধি মো.সেলিম রেজা, দৈনিক বাংলার বনে প্রতিনিধি মো.তুহিন মাতুব্বর,দৈনিক স্বাধীন সংবাদ উপজেলা প্রতিনিধি মো.সাইফুল আজম রিপন ।
সভায় দৈনিক বরিশাল সময় উপজেলা প্রতিনিধি মো.আবু বক্কর সিদ্দিক, দৈনিক তালাশ উপজেলা প্রতিনিধি মো.মিলন, দৈনিক ভোরের কন্ঠ উপজেলা প্রতিনিধি ও অনলাইন রাজাপুর কাগজ.কম এর সম্পাদক ও প্রকাশক মো.জাকির সিকদার ও দৈনিক শাহানামা উপজেলা প্রদিনিধি আবু নাইমকে অস্থায়ী সদস্য হিসেবে অর্ন্তভুক্ত করা হয়েছে। এসময় সভায় সংগঠনের উপদেষ্টা সদস্য রাজাপুর সরকারী কলেজের সম্মানিত অধ্যক্ষ এম এ বারী খান ও রাজাপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এবং রাজাপুর সরকারী কলেজের প্রভাষক মো. সামসুল আলম বাবুল উপস্থিত ছিলেন।


Leave a Reply