রাজাপুরে নিরক্ষর জরিপ বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১০:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
রাজাপুরে নিরক্ষর জরিপ বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

রাজাপুরে নিরক্ষর জরিপ বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

রহিম রেজা, ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুর উপজেলা সভাকক্ষে বুধবার সকালে নিরক্ষর জরিপ বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা ও জরিপকর্মীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে।

ভিলেজ এন্ড সিটি ডেভলপমেন্ট সোসাইটি (ভিসিডিএস) আয়োজিত এ অনুষ্ঠানে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ জোহর আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, ঝালকাঠির উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারি পরিচালক সুবিমল হালদার, উপজেলা ভাইস চেয়্যরামান আফরোজা আক্তার লাইজু ও ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন।

ইউএনও মোঃ সোহাগ হাওলাদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ভিসিডিএস’র নির্বাহী পরিচালক আব্দুল গফফার খান, সহকারি পরিচালক মোঃ রেজাউল, আঞ্চলিক ব্যবস্থাপক কাওসার আহমেদ, প্রজেক্ট সমন্বয়কারী মিলন খান ও নজরুল ইসলাম প্রমুখ। এতে উপজেলার ৬ ইউনিয়নের ৫৪টি ওয়ার্ডের জরিপকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।


Leave a Reply