রাজাপুরে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবসের র‌্যালী অনুষ্ঠিত – Nobobarta

আজ মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৬:২৯ অপরাহ্ন

রাজাপুরে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবসের র‌্যালী অনুষ্ঠিত

রাজাপুরে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবসের র‌্যালী অনুষ্ঠিত

রাজাপুর সংবাদদাতাঃ “নিয়ম মেনে অবকাঠামো গড়ি জীবন ও সম্পদের ঝুকি হ্রাস করি” এই প্রতিবাদ্যকে সামনে রেখে রাজাপুরে আর্ন্তজাতিক দুর্যোগ ও প্রশমন দিবস উদযাপন। উপলক্ষে র‌্যালী ও অগ্নিকান্ড মহড়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন এলাকায় নির্মান কাজ সম্পন্ন দুর্যোগ সহনীয় বাসগৃহের চাবি হস্থান্তত করা হয়।
ঝালকাঠির রাজাপুরে পুটিয়াখালী নি¤œ মাধ্যমিক বিদ্যালয় বহুমুখী ঘুর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্র ও কাবিটা কর্মসুচির আওতায় নির্মানকৃত গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন।
এ উপলক্ষে রোববার ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে অত্র বিদ্যালয়ের সভা কক্ষে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মামুন-অর-রশিদ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ ফকরুল ইসলাম খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও সূধীজনরা উপস্থিত ছিলেন।


Leave a Reply