রাজধানীর ধানমন্ডিতে দুই নারীর গলা কাটা লাশ উদ্ধার – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
রাজধানীর ধানমন্ডিতে দুই নারীর গলা কাটা লাশ উদ্ধার

রাজধানীর ধানমন্ডিতে দুই নারীর গলা কাটা লাশ উদ্ধার

রাজধানীর ধানমন্ডিতে এক বাসা থেকে গৃহকর্ত্রী ও গৃহকর্মীর গলা কাটা লাশ পাওয়ার কথা জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- ফ্ল্যাটের মালিক আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতি (১৮)। ধানমন্ডির ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ২১ নম্বর বাসার পঞ্চম তলায় গলা কাটে অবস্থায় লাশ দুটো পাওয়া যায়। ধারণা করা হচ্ছে শুক্রবার সন্ধ্যার পর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ধানমন্ডি থানার ওসি আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমাদের লোক ওই বাসায় গেছে। দুটো লাশ একই ঘরে ছিল। বিস্তারিত তথ্য পরে বলতে পারব। তারা দুজনেই ওই বাসায় থাকতেন। পুলিশ জানিয়েছে, নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক হিসেবে দুজনকে আটক করেছে পুলিশ।


Leave a Reply