যা যা থাকছে ইডেনের মহাআয়োজনে – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ
যা যা থাকছে ইডেনের মহাআয়োজনে

যা যা থাকছে ইডেনের মহাআয়োজনে

অধিনায়ক সৌরভ গাঙ্গুলি আর বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি ইডেন টেস্টের আগে যেন মিলেমিশে একাকার। খেলোয়াড়ি জীবনে যেভাবে একের পর এক চমক দেখাতেন, সভাপতি হওয়ার পর ঠিক তেমনই শুরু করেছেন। ইডেন গার্ডেন্সে বাংলাদেশ-ভারতের ঐতিহাসিক টেস্টের আগে রীতিমতো মহাআয়োজন সাজিয়ে বসেছেন।

কলকাতার দেয়ালে-দেয়ালে শোভা পাচ্ছে গোলাপি রং। জনবহুল সব পার্ক, রাস্তা, আর ক্লাব সেজেছে আলোক সজ্জায়। পাঁচ দিনের এই বিশেষ টেস্টকে স্মরণীয় করে রাখতে বিসিসিআই ও সিএবি আয়োজনে কোনও ঘাটতি রাখছে না। ব্যাট-বলের আয়োজনের পাশাপাশি রাখা হয়েছে বেশ কিছু ভিন্নধর্মী ইভেন্ট।

১. সেনাবাহিনীর সদস্যরা পিচে প্যারাস্যুট দিয়ে নেমে আসবেন। টসের আগে দুই দলের অধিনায়কের হাতে তারাই তুলে দেবেন গোলাপি বল।
২. এরপর ‘ইডেন-বেল’ বাজাবেন সেদিনের আমন্ত্রিত দুই ভিভিআইপি অতিথি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
৩. ২০ মিনিটের চা-ব্রেকে দুই দলের সাবেক অধিনায়কের সঙ্গে উপস্থিত থাকবেন ক্রীড়া জগতের নক্ষত্ররা। বাউন্ডারি লাইন ধরে বিশেষ এক ধরনের গাড়িতে তারা মাঠ ঘুরবেন।
৪. ৪০ মিনিটের সুপার ব্রেকে থাকছে সিএবি-র বিশেষ আয়োজন। আলোচনায় অংশ নেবেন ভারতীয় ক্রিকেটের পাঁচ কিংবদন্তি সৌরভ গাঙ্গুলি, শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলে এবং ভিভিএস লক্ষ্মণ।
৫. ভারতের একাধিক ক্রীড়া ব্যক্তিত্বকে করা হবে সম্মানিত। শচীন তো আছেনই, থাকবেন অলিম্পিক সোনাজয়ী অভিনব বিন্দ্রা, টেনিসের সানিয়া মির্জা, বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু ও ছয় বারের বক্সিং চ্যাম্পিয়ন এমসি মেরি কম।


Leave a Reply