যবিপ্রবিতে চাকুরি বিষয়ক সেমিনার - Nobobarta

আজ মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১০:২৪ পূর্বাহ্ন

যবিপ্রবিতে চাকুরি বিষয়ক সেমিনার

যবিপ্রবিতে চাকুরি বিষয়ক সেমিনার

কৃষ্ণ বালা, যবিপ্রবি প্রতিনিধিঃ
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ইলেট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের আয়োজনে কার্লকেয়ার টেকনোলজি বাংলাদেশ এর সৌজন্যে বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে আজ ১ ডিসেম্বর রবিবার বেলা ১১ টায় চাকুরি মেলা অনুষ্ঠিত হয়।
কার্লকেয়ার টেকনোলজি বাংলাদেশ কোম্পানিতে চাকুরিরত বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী সাজেদুর রহমান সাজু ও শাহিনূর রহমানের সঞ্চালনায় বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের নিয়ে এ সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত জব ফেয়ারে নব্য গ্রাজুয়েটরা যাতে ¯স্নাতক শেষ হবার পর পরই চাকুরিতে যোগদান করতে পারে সে লক্ষ্যে তাদের নিকট থেকে সিভি আহ্বান করা হয় এবং চাকুরি বাজারে প্রতিযোগিতা ও চ্যালেঞ্জ মোকাবেলায়ও তাদের প্রস্তুত হবার আহ্বান জানানো হয়।
উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন প্রকৌশল অনুষদেও ডিন সহযোগী অধ্যাপক ড. এ. এস. এম. মুজাহিদুল হক, ইলেট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রকৌশলী ড. মো আমজাদ হোসেন, সহযোগী অধ্যাপক ড. মো. তানভীর হাসান, প্রকৌশলী ইমরান খান, মো. মাসুদ রানা, মো. মজনুজ্জামান, মেহেদী হাসান, প্রভাষক মো তানভীর আহমেদ সহ অন্যান্য বর্ষের শিক্ষার্থীরা।
এ বিষয়ে ইইই বিভাগের চেয়ারম্যান প্রকৌশলী ড. মো আমজাদ হোসেন আয়োজক শিক্ষার্থী ও কার্লকেয়ার টেকনোলজি বাংলাদেশ কোম্পানিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এমন জব ফেয়ার ও সেমিনার আমাদের শিক্ষার্থীদের দক্ষতা ও চাকুরী প্রাপ্তিতে সহায়ক হবে। এর মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের সাথে কোম্পানিগুলোর সুসম্পর্ক গড়ে উঠবে যাতে আমাদের শিক্ষার্থীরা উপকৃত হবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com