ময়মনসিংহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা - Nobobarta

আজ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আটোয়ারীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে হত্যা মামলায় ২ আসামীকে আদালতে হাজির, জামিন না মঞ্জুর হামদর্দ এমডির বিরুদ্ধে যুদ্ধোপরাধের অভিযোগ তোলায় বিস্মিত স্থানীয় মুক্তিযোদ্ধারা আটোয়ারীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তি সহ দুটি গরুর মৃত্যু দ্রুত জকসু গঠনতন্ত্র প্রণয়ন ও রাতে ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার দাবি আবির্ভাব: এক নতুন পৃথিবীর স্বপ্ন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে মাদার তেরেসার মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নেতাদের অভিষেক সম্পূর্ন বিচার নিষ্পত্তির ক্ষেত্রে শ্রেষ্ঠ ইউপি সম্মাননা পুরস্কার পেলেন দন্ডপাল ইউপি চেয়ারম্যান প্রকৌশলী সাইফুদ্দীন আহ্মদ কে কেউ মনে রাখেনি!
ময়মনসিংহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

ময়মনসিংহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে না করায় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী এক তরুণী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খারুয়া বড়াইল গ্রামের সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিনের ছেলে আলামিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী ও খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের সদস্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী দরিদ্র পরিবারের ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

প্রায় আড়াই বছর যাবৎ দুই জনের মধ্যে সম্পর্ক চলছে। কিন্তু তরুণী বিয়ের দাবি জানালে আলামিন অভিভাবকদের অমতের অজুহাতে টালবাহানা শুরু করে। আজ শনিবার ভোর বেলা থেকে ওই তরুণী আলামিনের বসত বাড়ির একটি কক্ষে অবস্থান নিয়েছে। এর পর থেকে আলামিন বাড়ি থেকে পালিয়ে যায়। তরুণী জানায়, আলামিন বিয়ে করার কথা বলে আমার সাথে সম্পর্ক করেছে। কিন্তু এখন বিয়ে করতে টালবাহানা শুরু করেছে। তাই আমি অধিকার আদায়ের জন্য এই বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না হওয়া পর্যন্ত এই বাড়ি ছেড়ে যাবো না।

আলামিনের মোবাইল নম্বরে কল দিলে কেটে দেওয়ায় এ ব্যাপারে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তরুণীর বড় ভাই আসাদুল বলেন, আলামিন আমার বোনের ক্ষতি করার জন্যই প্রেমের নাটক করেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, মেয়েটির এখনো বিয়ের বয়স হয়নি। এ বয়সের একটি মেয়ে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে উঠেছে। মোবাইল ও ফেইসবুক অল্প বয়সের ছেলে মেয়েগুলোকে নষ্ট করে দিচ্ছে। দেখি সামাজিক ভাবে দুই পক্ষের মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যাটির সমাধান করা যায় কিনা। গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কোনো পক্ষই আমাদের সাথে যোগাযোগ করেনি। বিষয়টি খোঁজ নিতে ঘটনাস্থলে অফিসার পাঠানো হবে।

লাইক দিন এবং শেয়ার করুন


Leave a Reply