মেয়ের বাবা হলেন তামিম – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
মেয়ের বাবা হলেন তামিম

মেয়ের বাবা হলেন তামিম

নতুন অতিথি এসেছে তারকা ক্রিকেটার তামিম ইকবাল ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকার ঘরে। পুত্র সন্তানের পর এবার তাদের কোল জুড়ে এসেছে কন্যা সন্তান। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে ফের বাবা হওয়ার খবর নিশ্চিত করেন তামিম। ক্যাপশনে কিছু না লেখা থাকলেও ছবিতে লেখায় খুশির খবর দিয়েছেন দেশসেরা ব্যাটসম্যান। ঠিক করা হয়ে গেছে মেয়ের নামও। একমাত্র মেয়ের নাম রেখেছেন ‘আলিশবা ইকবাল খান’।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ভারত সফরের দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন তামিম। বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের পর জাতীয় দলের জার্সিতে আর দেখা যায়নি তামিমকে। সবকিছু ঠিক থাকলে আগামী বিপিএল দিয়ে আবারও ব্যাট হাতে ফিরবেন তামিম। ১১ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল ঢাকা প্লাটুনের হয়ে মাতাবেন তিনি। প্রসঙ্গত, ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি প্রথম সন্তানের বাবা হন তামিম। সেবার তার কোল জুড়ে আসে ছেলে সন্তান। তার নাম রাখা হয় আরহাম ইকবাল খান। আরহামের বয়স এখন তিন বছর।


Leave a Reply