মিথ্যা খবর বা ভিডিওতে বিশ্বাস করবেন না : মেহজাবীন - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:২৭ পূর্বাহ্ন

মিথ্যা খবর বা ভিডিওতে বিশ্বাস করবেন না : মেহজাবীন

মিথ্যা খবর বা ভিডিওতে বিশ্বাস করবেন না : মেহজাবীন

মেহজাবিন চৌধুরী। ছবি: গুগল

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর নাম দিয়ে ফেসবুকে ছড়িয়ে পড়েছে একটি আপত্তিকর ভিডিও। এতে ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ তারকা।

তিনি দাবি করেছেন, ওই ভিডিওটি তাঁর নয়। মিথ্যা ভিডিওতে বিশ্বাস না করতে মেহজাবিন তাঁর ভক্তদের অনুরোধও জানিয়েছেন। মেহজাবিনের নামে ছড়ানো ৩৪ সেকেন্ডের ওই ভিডিওটি মূলত একটি পর্ন সাইটের। যেটা নিয়ে বিব্রত মেহজাবিন ও তাঁর পরিবার। ফলে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া এক স্ট্যাটাসে অভিনেত্রী এই অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন।

মেহজাবিনের ফেসবুক স্ট্যাটাস : সোমবার রাতে ভেরিফাইড ফেইসবুক অ্যাকাউন্ট থেকে ইংরেজি ও বাংলা দুই ভাষাতে মেহজাবিন স্ট্যাটাস দিয়েছেন। তাঁর স্ট্যাটাসটি নিম্নে হুবুহু তুলে দেয়া হলো: ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটা আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে। এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তির সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে অনুরোধ, মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।

আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে অভিযোগ জানিয়েছি। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ও ভিডিও ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি। ধন্যবাদ, মেহজাবিন।’


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com