মাভাবিপ্রবিতে “ডিবেটার্স হান্ট ২০১৯ এর চ্যাম্পিয়ান টিম “দুর্বার”, রানারআপ “ডিফেন্ডারস” – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১০:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ রাজাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠিত মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
মাভাবিপ্রবিতে “ডিবেটার্স হান্ট ২০১৯ এর চ্যাম্পিয়ান টিম “দুর্বার”, রানারআপ “ডিফেন্ডারস”

মাভাবিপ্রবিতে “ডিবেটার্স হান্ট ২০১৯ এর চ্যাম্পিয়ান টিম “দুর্বার”, রানারআপ “ডিফেন্ডারস”

মো:লুৎফুজ্জামান শান্ত, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ “মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি” কর্তৃক আয়োজিত “ডিবেটার্স হান্ট ২০১৯” সফলভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (১১ই নভেম্বর) সিপিএস সেমিনার রুমে প্রতিযোগীতার চূড়ান্ত পর্ব সম্পন্ন হয়।

বাংলা ব্রিটিশ পার্লামেন্টারি( বাংলা BP) ফরম্যাটে অনুষ্ঠিত আয়োজনটির চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারী দলগুলো হলো, “স্পন্দন” (রিয়াজ হোসাইন, রুকসানা রুকু), “ডিফেন্ডারস”(ফাহিম আাশহাব, তামান্না), “দুর্বার”(লোপা আক্তার, পারভেজ আহমেদ), ও “তর্কতরু” (কামরুল হাসান জাহিদ, হামিমুল হুদা)। এর মধ্যে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে রসায়ন বিভাগের দুজন বিতার্কিক নিয়ে গড়া টিম “দুর্বার” ও রানারআপ হয় ফার্মেসি বিভাগ ভিত্তিক দল “ডিফেন্ডারস”। ডিবেটার অব দ্য টুর্নামেন্ট রুকসানা রুকু(টেক্সটাইল ১-২) এবং ডিবেটার অব দ্য ফাইনাল পারভেজ আহমেদ(রসায়ন ১-২)।

বিতর্ক শেষে নবীন বিতার্কিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজুল ইসলাম সহ উপস্হিত অন্যান্য শিক্ষকবৃন্দ। বক্তারা নবীন বিতার্কিকদের প্রসংশা ও ডিবেটিং সোসাইটির প্রতি তাদের প্রত্যাশা ব্যাক্ত করেন। বক্তব্য শেষে উপস্থিত শিক্ষকবৃন্দ বিজয়ীদের মধ্যে ক্রেস্ট প্রদান করেন। প্রসঙ্গত, পুরস্কার প্রদানের পরপরই মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়।


Leave a Reply