মানিকগঞ্জে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফাঁসি কার্যকর করার দাবি বদিউল আলমের - Nobobarta

আজ রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র মুক্তি পাবে না : খন্দকার লুৎফর জাবি উপাচার্যকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে কালো পতাকা প্রদর্শন আন্দোলনকারীদের মোহামেডানসহ ৪ ক্লাবে জুয়ার বর্ণাঢ্য আয়োজন জবিতে শুরু হচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু’র মৃত্যুতে জাতীয় মানবাধিকার সমিতির শোক দুর্নীতি দমনে প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে আছে দেশবাসী : জিএম কাদের বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নার্গিস ফাখরি পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬ আইনজীবীদের সঙ্গে দেখা করতে হাইকোর্টে মিন্নি
মানিকগঞ্জে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফাঁসি কার্যকর করার দাবি বদিউল আলমের

মানিকগঞ্জে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফাঁসি কার্যকর করার দাবি বদিউল আলমের

  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    38
    Shares

কামরুল হাসান খান, মানিকগঞ্জ : ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাত্রিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সপরিবারে হত্যাকারী পলাতক খুনীদের অবিলম্বে বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করার জোর দাবি জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি।

রোববার দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেল যুবলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান বক্তার বক্তব্য কালে সরকার ও বিচার বিভাগের প্রতি তিনি এ আহ্বান জানান। উপজেলা যুবলীগের আহ্বায়ক মিরাজ হোসেন লালন ফকির এর সভাপতিত্বে সমাবেশে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন।

এ সময় অন্যান্যের মধ্যে এ সময় অন্যান্যের মধ্যে শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু, সাধারণ সম্পাদক মো: আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ন-আহবায়ক মাহাবুবুর রহমান জনি, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ডাক্তার জেসমিন চৌধুরী, পৌর-যুবলীগের সভাপতি ও কাউন্সিলর ছানোয়ার রহমান, আব্দুর রাজ্জাক ,উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবুল বেপারী দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি যুবলীগ নেতা মোঃ মাসুদ হোসেন সহ আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান বক্তা আরো বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পাকিস্তানি দোসরদের সাথে হাত মিলিয়ে তারেক রহমান গ্রেনেড হামলা চালিয়েছিল। তিনি নারকীয় এই হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড তারেক রহমান সহ জড়িতদের বিরুদ্ধে দ্রুত চূড়ান্ত রায় কার্যকর করার দাবি জানান। সমাবেশ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এবং জননেত্রী শেখ হাসিনা, দুর্জয়এমপি’র দীর্ঘায়ু কামনায় ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

লাইক দিন এবং শেয়ার করুন


Leave a Reply