মাঠে আরাফাত সানিকে পেটালেন শাহাদাত - Nobobarta

আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৮:০৭ পূর্বাহ্ন

মাঠে আরাফাত সানিকে পেটালেন শাহাদাত

মাঠে আরাফাত সানিকে পেটালেন শাহাদাত

Shahadat Hossain
Bangladesh cricketer Shahadat Hossain

একের পর এক বিতর্কিত কাণ্ডে জড়াচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ফাস্ট বোলার শাহাদাত হোসেন রাজিব। বছর কয়েক আগে গৃহকর্মীর গায়ে হাত তুলে যেতে হয় জেলে। বেশ কয়েক মাস জেলে থাকার পর শেষ পর্যন্ত সাড়ে ১২ লাখ টাকার বিনিময়ে গৃহকর্মী পেটানোর সেই মামলা থেকে খালাস পান রাজিব।

এবার বড় ধরনের বিতর্কে জড়ালেন এই ফাস্ট বোলার। খুলনায় জাতীয় লিগের খেলা চলাকালীন সময়ে প্রকাশ্যে সতীর্থ ক্রিকেটারের পেটালেন শাহাদাত। ফলে তাকে পড়তে হতে পারে নিষেধাজ্ঞায়। রোববার (১৭ নভেম্বর) জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ঢাকা বিভাগ ও খুলনা বিভাগের ম্যাচ চলাকালীন সতীর্থ মোহাম্মদ আরাফাত সানি জুনিয়রের গায়ে হাত তুলেন তিনি। জানা যায়, শেখ আবু নাসের স্টেডিয়ামে বলের এক পিঠ ঘঁষে দেয়ার জন্য আরাফাতকে বলেন রাজিব। ২৪ বছর বয়সী এই স্পিনিং অলরাউন্ডার সেটা ঠিকঠাক করতে পারবেন না বলাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। এরপরই চড়-থাপ্পড় দিতে থাকেন আরাফাতকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফিল্ডিংয়ের সময় প্রথমে রাজিব ও আরাফাত সানির মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে ছুটে গিয়ে আরাফাত সানিকে চড়-থাপ্পর মারতে থাকেন রাজি। এমনকি লাথিও নাকি মারেন। এ ম্যাচের ম্যাচ রেফারি সাবেক ক্রিকেটার শিপার ঘটনা প্রত্যক্ষ করেন নিজ চোখে। তিনি একটি রিপোর্টও দিয়েছেন। তার সে রিপোর্ট বোর্ডে চলেও গেছে। বোর্ডই পরবর্তী ব্যবস্থা নেবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com