বড়হাটে জঙ্গি আস্তানায় বোমা বিস্ফোরণ পুলিশ সদস্য আহত – Nobobarta

আজ বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৬:২৭ অপরাহ্ন

বড়হাটে জঙ্গি আস্তানায় বোমা বিস্ফোরণ পুলিশ সদস্য আহত

বড়হাটে জঙ্গি আস্তানায় বোমা বিস্ফোরণ পুলিশ সদস্য আহত

মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় আজ শুক্রবার দুপুর ১২টা ৫০ মিনিটে জঙ্গি আস্তানার ভেতরে পরপর দুটি বোমা বিস্ফোরণ ঘটে। এতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন, তাকে অ্যাম্বুলেন্সে করে ঘটনাস্থল থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সাংবাদিকদের জানান, আহত পুলিশ সদস্য একজন কনস্টেবল, তার নাম কয়সর। বিস্ফোরণের সময় ভাঙা কাঁচা গায়ে বিদ্ধ হয়ে তিনি আহত হয়েছেন। অবস্থা মারাত্মক কিছু নয়, চিকিৎসা চলছে।

এর আগে, শুক্রবার (৩১ মার্চ) সকাল ৯টা ৫২ মিনিটে বড়হাটের এই বাড়িতে ‘অপারেশন ম্যাক্সিমাস’ শুরু হয়। অভিযানের শুরুতে জঙ্গি আস্তানার বাইরে এক সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে মনিরুল বলেন, ‘ভেতরে খুব জটিল পরিস্থিতি। বাড়ির ভেতর একাধিক কামরায় চার থেকে পাঁচ জঙ্গি রয়েছে। তার মধ্যে একজন বোম্ব এক্সপার্ট রয়েছে বলেও আমাদের ধারণা।’

উল্লেখ্য, জঙ্গি আস্তানা সন্দেহে মঙ্গলবার (২৮ মার্চ) রাত থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামের একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি। এর মধ্যে বৃহস্পতিবার বিকালে নাসিরপুরের ‘অপারেশন হিটব্যাক’ অভিযান শেষ হয়।


Leave a Reply