ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরে এক কিশোরের গলা কেটে অটোরিক্সা ছিনতাই – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরে এক কিশোরের গলা কেটে অটোরিক্সা ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরে এক কিশোরের গলা কেটে অটোরিক্সা ছিনতাই

আদিত্ব্য কামাল, নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় মামুন মিয়া (১২) নামে এক কিশোরের গলা কেটে তার অটোরিকশা ছিনিয়ে নিয়েছে এক দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে গতকাল ৭ আগস্ট সোমবার রাত সোয়া ৯ টায় সদর উপজেলার ভাদুঘর এলাকায়। গুরুতর আহত মামুনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে পৌর শহরের মধ্যপাড়া দিঘিরপাড় এলাকার খাদিমুল মিয়ার ছেলে।

হাসপাতাল চিকিৎসাধীন আহত মামুন জানায়, রাতে পৌর শহরের কুমারশীল মোড় থেকে এক যুবক উলচাপাড়া যাওয়ার কথা বলে তার ব্যাটারিচালিত অটোরিকশাটি ভাড়া করে। পরে ভাদুঘর এলাকার একটি নির্জন সড়কে গিয়ে জোরপূর্বক ওই যুবক অটোরিকশাটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় মামুন বাধা দিলে ওই দুর্বৃত্ত ব্লেড দিয়ে তার গলা কেটে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন বলেন, ছিনতাইকারীদের আঘাতে আহত কিশোরের চিকিৎসার দায়িত্ব আমরা নিয়েছি। অটোরিকশাটি উদ্ধার এবং ওই দুর্বৃত্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।


Leave a Reply