বড় পর্দায় নিজেকে আলোকিত করতে চায় সাদিয়া মেহজাবীন | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ০৩:০৮ অপরাহ্ন

বড় পর্দায় নিজেকে আলোকিত করতে চায় সাদিয়া মেহজাবীন

বড় পর্দায় নিজেকে আলোকিত করতে চায় সাদিয়া মেহজাবীন

Sadia Mehjabin

Rudra Amin Books

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : প্রত্যেক মানুষেরই একটা একটা স্বপ্ন থাকে, সে স্বপ্নকে ধরেই প্রত্যেকে নিজেদের অভীষ্ট লক্ষ্যে পৌঁঁছনোর চেষ্টা করে। আমারও একটা স্বপ্ন আছে। ছোটবেলায় যখন সাংস্কৃতিক অঙ্গনের সঙ্গে সম্পৃক্ত হই, তখন থেকেই এই স্বপ্ন অন্তরে লালন করে আসছি। আর সেটা হলো চলচ্চিত্রের বড় পর্দায় নিজেকে আলোকিত করে তোলা।

এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। সাফল্য আমার আসবেই। কথা গুলো বলেছেন টিভি অভিনেত্রী ও মডেল সাদিয়া মেহজাবীন । পাঠকদের উদ্দেশ্যে জন্য তার কথোপকথনের চুম্বক অংশ তুলে ধরা হল- সাক্ষাতকারটি নিয়েছেন মারুফ সরকার ।

আপনার পুরো নাম আর আপনার পড়াশুনা?
সাদিয়া মাহজাবিন: ডিগ্রী তৃতীয় বর্ষ আর মঞ্চ, টিভি নাটক করি আর বাফা তে নাচ শিখি।

অভিনয় শুরুটা কবে থেকে এবং কিভাবে?
সাদিয়া মাহজাবিন: অভিনয় করার ইচ্ছা কোনদিনও ছিলো না কখনো ভাবিনী অভিনয় করবো তাই করছি ভাবলে এখনো অবাক হয়ে যাই আর এলাকার সংস্কৃতিক অঙ্গন থেকে শুরু করি অভিনয়। এরপর এক সময় একটা টিভি নাটক এ কাজ করি তাও আবার ৩/৪ বছর আগে। এর পরে কয়েকটা কাজ করে ২/৩ বছর বাদ দেয়। এখন খুব শক্ত করে সিদ্ধান্ত যে অভিনয় করবো আর ভালো কিছু করবো।

অভিনয় নিয়ে আপনার চুড়ান্ত ভাবনা কি?
সাদিয়া মাহজাবিন: অভিনয় নিয়ে চূড়ান্ত ভাবনা এই যে ,আমার অভিনয় আমি যেন ভালো করে করতে পারি আর দর্শকের মনে যেন কিছুটা জায়গা পাই এইটুকু চাওয়া।

প্রিয় অভিনয় শিল্পী কে আপনার?
সাদিয়া মাহজাবিন: আমার প্রিয় অভিনয় শিল্পী অনেকে তারপর ও ১জন যদি বলতে হয় সে হল আমার দেশের খুব প্রিয় সবার খুব প্রিয় মানুষ সবার পছন্দের মানুষ সে হল শাবনূর আপু।

জীবনে কোন কষ্ট আছে কি?
সাদিয়া মাহজাবিন: সবার জীবনে কষ্ট সুখ থাকে সুতরাং আমার ও জীবনে কষ্ট আছে যেমন মিডিয়া তে যেমন কাজ করতে কষ্ট তার পর আবার হ্যাপিনেস ও আছে আর আমি চাই নিজেকে কষ্টের মধ্যে রেখে আমার পরিবার আর সবাইকে সুখী রাখতে চাই।

কোন ধরনে অভিনয় করতে বেশি ভালো লাগে?
সাদিয়া মাহজাবিন: জীবনে তো কষ্ট থাকবেই খুব কঠিন কোনো কষ্ট নাই তবে এই সময়ে কষ্ট হলো চলার পথে অনাথ দের রাস্তার পাশে আর জীবন বিশেষ করে সত্য শিশু টি যখন একা ঘুমিয়ে থাকে তখন খুব মন কাঁদে কিন্তু কিছু করতে পারি না। এটা আমার জীবনের কষ্ট শুধু দেখেই যেতে হয়।

প্রিয় রং? প্রিয় খাবার কি ?
সাদিয়া মাহজাবিন: প্রিয় রং হলো লাল আর খাবার হলো মায়ের হাতের ভুনা খিচুড়ি আর গরুর মাংস।

কি করতে বেশি ভালো লাগে?
সাদিয়া মাহজাবিন: সব চেয়ে ভালো লাগে পরিবারের মানুষ গুলোর সাথে সময় কাটাতে।

সর্বশেষ দর্শকদের উদ্দেশ্য যদি কিছু বলতে?
সাদিয়া মাহজাবিন: অবশ্যই, সবশেষ দর্শকদের উদ্দেশে এটাই বলতে চাই, শিল্পীদের কে ভালোবাসুন বেশি করে নাটক দেখুন আর আমার জন্য দোয়া করেন যাতে করে আমি অভিনয় করে আপনাদের মনের ভিতর জায়গা করে নিতে পারি। ধন্যবাদ সবাইকে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta