কে নেভাবে শাকিবের ‘আগুন’ ? | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ০৩:৩২ অপরাহ্ন

কে নেভাবে শাকিবের ‘আগুন’ ?

কে নেভাবে শাকিবের ‘আগুন’ ?

Rudra Amin Books

হেডলাইনটি দেখে একটু বিব্রত হচ্ছেন। হওয়ার কিছুই নেই। সম্প্রতি ঢালিউড কিং শাকিব খান একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রের নাম ‘আগুন’।

এটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। এই ছবিতে শাকিবের বিপরীতে কে থাকছেন তা পুরোপুরি নিশ্চিত করেননি পরিচালক। তবে বিভিন্ন গণমাধ্যম থেকে জানা যাচ্ছে কলকাতার নায়িকা নুসরাত জাহান হবেন ছবিটির নায়িকা। সেটিও নিশ্চিত নয়।

এদিকে, শাকিব খানের ছবি মানে দর্শকদের মধ্যে অন্যরকম একটি আগ্রহ। এই নায়ককে ঘিরে বর্তমানে দর্শক প্রতিনিয়ত পড়ে থাকেন। কোথায় কী করছেন শাকিব? নতুন ছবি আসছে কিনা? তিনি দেশে আছেন কিনা? কবে তার জন্মদিন? কখন তিনি দেশের বাইরে যাবেন? ইত্যাদি প্রশ্ন নিয়ে বিভোর থাকেন তার অনুসারীরা। সে ধারাবাহিকতায় এবার ‘আগুন’ ছবি নিয়ে প্রশ্ন জেগেছে দর্শকদের মধ্যে। কে হবেন শাকিবের এই ছবির নায়িকা?

তবে শীর্ষ নায়ক শাকিব খান থেকে জানা গেছে, কলকাতার নুসরাত জাহানের সঙ্গে আপাতত ছবির ব্যাপারে কথা হয়েছে। তবে এই মাসের মধ্যে পাকাপোক্ত করা হবে, কে হবে ছবির নায়িকা। আর ছবির পরিচালক বলেছেন, কলকাতা গিয়ে শিগগির বিষয়টি চূড়ান্ত করবো। এ মাসেই আগুনের মহরত অনুষ্ঠান করবো। আশা করছি ঈদুল ফিতরের পরপরই সিনেমাটির শুটিং শুরু করতে পারবো।

এর আগে, ‘নাকাব’ ছবির মাধ্যমে নুসরাতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন বাংলার কিং খান খ্যাত শাকিব খান।

ছবিটির বিষয়ে পরিচালক জাকির হোসেন রাজু আরো বলেন, কিছুদিন আগে পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করেছি। এছাড়া নায়ক হিসেবে শাকিব খানকেও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করিয়েছি। দীর্ঘদিন তাকে নিয়ে কাজ করা হয় না। আর তার অভিনীত ছবির প্রতি দর্শকদের অন্যরকম আগ্রহ। আশা করছি বেশ ভালো কিছু হবে।

প্রসঙ্গত, ২০১০ সালে সর্বশেষ জাকির হোসেন রাজু ও শাকিব খানের ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিটি মুক্তি পায়। আর এটি সাতটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta