আতঙ্কিত নয়, সচেতন থাকুন : চিত্রনায়িকা পপি | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

আতঙ্কিত নয়, সচেতন থাকুন : চিত্রনায়িকা পপি

আতঙ্কিত নয়, সচেতন থাকুন : চিত্রনায়িকা পপি

সাদিকা পারভিন পপি
চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি

Rudra Amin Books

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : বিশ্বব্যপী মহামারি আকার ধারন করেছে করোনা ভাইরাস।এরই মধ্যে বাংলাদেশেও ৫৬ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং মারাও গিয়েছেন ৬ জন। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবিলায় শিক্ষা প্রতিষ্ঠান সব বন্ধ করা হয়েছে।

সরকারি ছুটি হয়ে গেছে। তারকা জগতের অনেকেই করোনা সম্পর্কে জনগনকে সচেতন ও গরিব, দুঃস্থ, অসহায়দের মাঝে খাবার বিতরণ করে যাচ্ছেন। সেই তালিকা থেকে বাদ যাননি লাস্যময়ী চিত্রনায়িকা পপি।
১৩ মার্চ মা-বাবা, ভাইবোনদের নিয়ে খুলনা যায় পপি।

খুলনায় তার দাদাবাড়ি। সে খুলনা যাওয়ার পর থেকে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। খুলনা গিয়ে তিনি দিনমজুর, বিশেষ করে রিকশাওয়ালা, চা বিক্রেতাসহ রাস্তার ক্ষুদ্র ব্যবসায়ীদের করোনাভাইরাস বিষয়ে সচেতন করেছেন । তিনি তার ভক্তদের সচেতন হতে বলেছেন। পপি তার ফেসবুকে লিখেছে সচেতন হওয়ার কথা। তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো,
করোনা ভাইরাস প্রতিরোধে,আতঙ্কিত নয়, সচেতন থাকুন। সতর্ক হোন, সঠিক তথ্য জানুন, স্বাস্থবিধি মেনে চলুন, নিরাপদ থাকুন। ঘরে থাকুন, আর নিজেকে সুরক্ষিত রাখুন। এই যুদ্ধেও আমরা জয়ী হবো ইনশাআল্লাহ।

এদিকে গ্রামের বাড়ি খুলনাতে মানুষকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার পাশাপাশি কোরআন খতমসহ, বিনামূল্যে বিভিন্ন সামগ্রী বিতরণ করছেন বলে জানান এই চিত্রনায়িকা।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta