প্রণোদনা নামক প্রতারণা বন্ধ করুন : মোমিন মেহেদী | Nobobarta

আজ শনিবার, ০৬ Jun ২০২০, ০৫:৪১ পূর্বাহ্ন

প্রণোদনা নামক প্রতারণা বন্ধ করুন : মোমিন মেহেদী

প্রণোদনা নামক প্রতারণা বন্ধ করুন : মোমিন মেহেদী

Rudra Amin Books

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়ে বলেছেন, প্রণোদনা নামক প্রতারণা বন্ধ করুন, জনগনকে কঠিন নিরন্ন সময় থেকে রক্ষায় কার্যত ভূমিকা রাখুন।

আপনি নিরন্ন কোটি মানুষকে খাবার পৌছে দিতে চেয়েছেন, তা লুট হয়েছে; ৬৫ ভাগ দরিদ্রর দেশে ১০ কোটি গরিবের মধ্যে মাত্র ৫০ লাখ মানুষের কাছে আড়াই হাজার টাকা করে সহায়তা দেয়ার কথা বলেছেন, তাও স্থানিয় জনপ্রতিনিধিরা লুট করেছে; এমবস্থায় আমরা রাজপথে থেকে করোনা পরিস্থিতিতেও বাড়ি ভাড়া সমস্যার সমাধানের রোডমার্চ করছি-অনশন করছি; অনাহারী মানুষদেরকে খাবার পৌছে দিচ্ছি এব সরকারের পক্ষ থেকে দেয়ার দাবী জানাচ্ছি। কিন্তু তারপরও আপনার টনক কেন নড়ছে না, আমাদের কথা কি গণভবনের দেয়াল ভেদ করে ওপারে পৌছে না? যদি তাই হয়; তাহলে এই দেয়াল রেখে লাভ কি, দেয়াল ভাঙ্গুন, জনগনের জন্য নিবেদিত থাকুন।

১৭ মে বিকেল ৩ টায় অভূক্ত মানুষের পাশে সহায়তা বনাম লুটপাট বন্ধে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এসময় প্রেসিডিয়াম মেম্বার ও জাতীয় সাংস্কৃতিকধারার উপদেষ্টা অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, অনলাইন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান নিলীমা চৌধুরী, মো. শরীফ ও ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইউসুফ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ দ্রুত সময়ের মধ্যে দরিদ্র জনগোষ্ঠির কাছে সামাণ্য সহায়তা লুটপাটকারীদের গ্রেফতারের পাশাপাশি বাড়িভাড়া সমস্যা সমাধানে সরকারী ভর্তুকি ও ৫ কোটি মানুষকে কমপক্ষে ১০ হাজার করে টাকা ভোটার তালিকা দেখে দেয়ার দাবী জানান।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta