দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান | Nobobarta

আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৪:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান

Rudra Amin Books

মারুফ সরকার, ঢাকা : আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ কংগ্রেস-এর চেয়ারম্যান এ্যাডঃ কাজী রেজাউল হোসেন। গণমাধ্যমে প্রেরিত উক্ত বিবৃতিতে তিনি বলেছেন, দেশবাসীর কাছে এবারকার ঈদ এক ভিন্ন মাত্রায় উপস্থিত হচ্ছে। ভয়াবহ করোনার কারণে দেশের সিংহভাগ মানুষ এখন ঘরবন্দি ও কর্মহীন। চরম আর্থিক সংকট পার করছে নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ। উল্লেখযোগ্য সংখ্যক মানুষ এখন করোনা আক্রান্ত এবং অনেকে মৃত্যুবরণ করেছেন। করোনা ঝুঁকিতে আছেন চিকিৎসা, গণমাধ্যম ও আইন-শৃংখলায় নিয়োজিতরাসহ জনসেবায় নিয়োজিত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাক্য়া প্রিয়জনের সাথে সবাই এবার ঈদ উৎযাপন করতে পারবেন না। ঈদের কয়েকদিন আগে ঘটে যাওয়া সর্বনাশী আম্ফানও এবার ঈদের আনন্দকে মাটি করে দিয়েছে অনেক অঞ্চলে। সামর্থ্যরে সীমাবদ্ধতা ও দুর্নীতির কারণে সরকারও দেশের জনগণকে উল্লেখযোগ্য আর্থিক ও সামাজিক সুরক্ষা প্রদান করতে পারেনি।

এই নানান প্রতিকূলতার মাঝেও নিজেদের অবস্থান থেকে ঈদ উৎযাপনের আহবান জানিয়ে কাজী রেজাউল হোসেন বলেন, দুর্যোগ ও দুর্নীতিগ্রস্থ দেশ হিসেবে সব ধরণের পরিস্থিতিতে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। সুস্থ ধারার রাজনীতি চর্চার মাধ্যমে সৎ নেতৃত্ব ও প্রশাসন প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে। দলের দপ্তর সম্পাদক তুষার রহমান কর্তৃক স্বাক্ষরিত বিবৃতিতে কাজী রেজাউল হোসেন দেশবাসীর জন্য সুস্বাস্থ্য ও সুদিনের প্রত্যাশায় ঈদের মাঠে মহান আল্লাহর রহমত কামনা করতে সকলের প্রতি আহবান জানান।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta