আকরামপুর যুবসমাজের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ | Nobobarta

আজ মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন

আকরামপুর যুবসমাজের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

আকরামপুর যুবসমাজের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

Rudra Amin Books

ফেনী সদর উপজেলার ৭নং বালিগাঁও ইউনিয়নের আকরামপুর গ্রামে আকরামপুর যুবসমাজের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার ( ৭ এপ্রিল) আকরামপুর গ্রামের ৮৩ টি পরিবার এবং ৮ এপ্রিল আরো ৭ টি পরিবার সহ মোট ৯০টি পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী পৌঁছে দেয়া হয়। এছাড়াও প্রতিনিয়ত তারা বিভিন্নভাবে গ্রামের সমস্যাগ্রস্থ পরিবার গুলোর খোঁজ খবর নিচ্ছে এবং যাদের সমস্যা তাদের মাঝে সহায়তা প্রদানের কাজ অব্যহত রেখেছে।

জানা যায়, আকরামপুর গ্রামের কয়েকজন যুবক উদ্যোগ নিয়ে প্রবাসী এবং গ্রামের লোকজন থেকে ফান্ড সংগ্রহ করে। এবং সে টাকা দিয়ে ৯০টি পরিবারকে সহায়তা দেয়া হয়। ত্রাণ সামগ্রীর মাঝে প্রত্যেক প্যাকেটে
চাউল ৭ কেজি, আলু ৩ কেজি, আটা ২ কেজি, তেল ১ কেজি, পেয়াজ ১ কেজি, চনা বুট ১ কেজি, লবন ১ কেজি এবং ডাল ১ কেজী করে দেয়া হয়েছে।

আকরামপুর যুবকল্যাণ সোসাইটির অন্যতম উদ্যোক্তা হাসান মাহমুদ বলেন, আমরা প্রাথমিক ভাবে ৯০ টি পরিবারকে সহায়তা দিয়েছি পাশাপাশি যারা আমাদেরকে সহায়তার জন্য বলছে তাদেরকে সহায়তা করছি৷ আমাদের গ্রামে কারো কোন সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। আমাদের সহায়তা অব্যহত থাকবে। ইনশাআল্লাহ!


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta