বাংলাদেশের জয়ে সাকিবের অভিনন্দন - Nobobarta

আজ বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১২:১২ পূর্বাহ্ন

বাংলাদেশের জয়ে সাকিবের অভিনন্দন

বাংলাদেশের জয়ে সাকিবের অভিনন্দন

Shakib Al Hasan

ভারতের মাটিতে ভারতকে হারানোর প্রথম স্বাদ নিল বাংলাদেশ। যা এর আগে কখনো পারেনি বাংলাদেশ। আটটি ম্যাচের অপেক্ষার পর অবশেষে ৯ম ম্যাচে এসে হাতে ধরা দিল জয় নামক সোনার হরিণ। টি-টুয়েন্টিতে বাংলাদেশের সামনে ভারতকে যেন মনে হচ্ছিল অজেয় একটি দলের নাম।

সেই দলটিকে তাদেরই মাটিতে সাকিব-তামিম ছাড়াই হারিয়ে দিল বাংলাদেশ। রবিবার (৩ নভেম্বর) দিল্লির অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে ভারতর রোহিত শর্মার দলকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে জয়ের সূচনা করল অধিনায়ক মাহমুদুল্লাহর দল। এমন জয়ের পর বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন সাকিব আল হাসান। সাকিব তার ফেসবুক পেজে স্ট্যাটাসে লিখেছেন, ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছো একটি গৌরবময় মুহূর্ত৷’

এদিন ম্যাচের শুরু থেকে নিয়ন্ত্রিত বোলিংয়ে ভারতকে বেশি দূর যেতে দেননি টাইগার বোলাররা। সিরিজে লিড নিতে চাইলে মুশফিক-সৌম্যদের করতে হতো ১৪৯ রান। এবার আর তীরে এসে তরী ডুবেনি টাইগারদের। টি-টুয়েন্টিতে মুখোমুখি দেখায় নবম ম্যাচে এসে ভারতকে হারালো বাংলাদেশ। সাকিব-তামিমকে ছাড়াই মুশফিক-সৌম্যদের দুর্দান্ত ইনিংসে ভর করে জিতেছে লাল-সবুজের জার্সিধারীরা। ম্যাচের ১৯দশমিক ৩ ওভারে বাংলাদেশ ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে। ৭ উইকেটের এই জয়ে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজে ১-০ তে লিড নিল টাইগাররা।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com