বশেমুরবিপ্রবিতে ভর্তিচ্ছুদের নিয়ে ফয়সাল হাবিব সানি'র খোলা চিঠি ভাইরাল! - Nobobarta

আজ মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১০:৫৬ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবিতে ভর্তিচ্ছুদের নিয়ে ফয়সাল হাবিব সানি’র খোলা চিঠি ভাইরাল!

বশেমুরবিপ্রবিতে ভর্তিচ্ছুদের নিয়ে ফয়সাল হাবিব সানি’র খোলা চিঠি ভাইরাল!

Foysal Habib sunny

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উদ্দেশ্য করে লেখা `বর্ষসেরা তরুণ কবি অ্যাওয়ার্ড-২০১৯’ প্রাপ্ত জনপ্রিয় তরুণ কবি ফয়সাল হাবিব সানি’র খোলা চিঠি ভাইরাল হয়েছে। বশেমুরবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উদ্দেশে ফয়সাল হাবিব সানি’র খোলা চিঠি নিম্নে হুবহু তুলে ধরা হলোঃ :

প্রাপক,

প্রিয় তারুণ্য,
জাতির জনক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তীর্থভূমি গোপালগঞ্জে তোমাদের পদচারণা আমাদের মুগ্ধ, অভিভূত ও গর্বিত করেছে। তোমাদের পদার্পণে ধন্য হয়েছে এঁই মহান নেতার নামে নামঙ্কিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৫৫ একরের অলিগলি৷ তোমরা আমাদেরকে ঋণী করেছো। তোমাদের সহযোগিতায় সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছে অত্র বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীসহ ত্যাগী ও পরিশ্রমী ছাত্রলীগ কর্মৃবৃন্দ। মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গোপালগঞ্জের জনমানুষের নেতা প্রাণপ্রিয় অভিভাবক শেখ ফজলুল করিম সেলিম ও তার সুযোগ্য সন্তান ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের হাত ধরে গোপালগঞ্জ এগিয়ে চলেছে তারুণ্যের নব উদ্দীপনায়। আর এই গোপালগঞ্জে তোমাদের বাঁধভাঙা তারুণ্যের প্রাণরসের উল্লাস ও দুর্দমনীয় উদ্দাম আমাদেরকে প্রলুব্ধ করেছে চেতনার মায়াজালে।

সর্বোপরি, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা মমতাময়ী জননেত্রী শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উন্নয়নকল্পে তাঁর মেধা, প্রজ্ঞা ও সততার মতাদর্শকে অবলম্বন করে নিরন্তর পরিশ্রম করে যাচ্ছেন যা এই বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য আশার বাণীস্বরূপ। তোমরা হয়ে ওঠো প্রোজ্জ্বল আলোকরশ্মির জ্যোতির্ময় কিরণের প্রজ্জ্বলিত শিখা। তোমাদের চিন্তনশক্তি, প্রাণচাঞ্চল্য ও যৌবনের উন্মীলিত ঐশ্বর্য পরবর্তী বশেমুরবিপ্রবিয়ানদের জন্য হয়ে ওঠে যেন আদর্শের স্তম্ভমূল। তোমরা আবারও ফিরে আসবে আমাদের মাঝে; তোমাদের পদধূলিতে আবারও মুখর হয়ে উঠবে এই বিশ্ববিদ্যালয়ের ৫৫ একরের গর্ভপৃষ্ঠ প্রত্যাশা থাকবে নিরন্তর…

তোমাদের প্রতি অনিঃশেষ শুভকামনা ও অকৃত্রিম ভালোবাসা রইলো৷


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com