বর্ণিল আয়োজনে মাভাবিপ্রবির ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
বর্ণিল আয়োজনে মাভাবিপ্রবির ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণিল আয়োজনে মাভাবিপ্রবির ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ লুৎফুজ্ জামান শান্ত, মাভাবিপ্রবি প্রতিনিধি: নানা আয়োজনে পালিত হয়েছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) সকাল ১০টা নাগাদ জাতীয় পতাকা উত্তোলনসহ পায়রা, ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন। এছাড়াও শিক্ষকবৃন্দ ও অতিথিদের পক্ষ থেকে মওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ এবং তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। মাভাবিপ্রবি সাংবাদিক সমিতি সহ সকল ডিপার্টমেন্ট এতে অংশ নেয়। সবশেষে কেক কাটা ও ছাত্রছাত্রীদের আনন্দ-উল্লাসের মাধ্যমে আয়োজনটি শেষ হয়।

এ আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাননীয় সাংসদ ও সম্মানিত রিজেন্ট বোর্ড সদস্য মোঃ একাব্বর হোসেন, সম্মানিত রিজেন্ট বোর্ড সদস্য সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অধ্যাপক খন্দকার আরিফ মাহমুদ, সকল অনুষদের ডিন, রেজিস্ট্রার, চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ১৯৯৯ সনের ১২ অক্টোবর, বিশ্ববিদ্যায়ের যাত্রা শুরু। তবে ১২ অক্টোবর পূজার ছুটি থাকায় দিবসটি ২০ অক্টোবর পালনের সিদ্ধান্ত নেয়া হয়।


Leave a Reply