বন্যা কবলিতদের পাশে জবি জামালপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
বন্যা কবলিতদের পাশে জবি জামালপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ

বন্যা কবলিতদের পাশে জবি জামালপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ

স্বরণকালের সবচেয়ে ভয়াবহ, বেদনাদায়ক ও ক্ষয়ক্ষতি সম্পন্ন বন্যা বয়ে যাচ্ছে দেশের উত্তরাঞ্চলের জেলা কুড়িগ্রাম, লালমনিরহাট,গাইবান্ধা, জামালপুর জেলায়। ক্ষয়ক্ষতির দিক থেকে গাইবান্ধা, কুড়িগ্রাম এবং জামালপুর জেলায় সব থেকে বেশি প্রভাব ফেলেছে। জামালপুর জেলার ৮ টি উপজেলায় পানিবন্দী হয়েছে কয়েক লক্ষাধিক মানুষ।

বন্যাকবলিত মানুষের এই দূর্যোগের সময় দেশের সরকারি কর্মকর্তা, বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী তাদের পাশে দাঁড়িয়েছে, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। সেই ধারাবাহিকতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর শিক্ষারত জামালপুর জেলা ছাত্রকল্যাণ এর পক্ষ থেকে জামালপুর জেলার মেলান্দহ থানার মাহমুদপুর ইউনিয়ন এর খাসিমারা গ্রামে ২৫০ টি পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।
সকাল থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেয় সংগঠনটির সদস্যরা। বানভাসী মানুষদের ত্রাণ বিতরণের লক্ষ্যে এই সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মিরাজ এর নেতৃত্ব সাংগঠনিক সম্পাদক আল সাদিক হ্রদর,সদস্য রিপন আহমেদ, হান্নান,রানা,রাজু উপস্থিত ছিলেন। সভাপতি মাজহারুল ইসলাম কর্ণেল উপস্থিত থাকতে না পারলেও তার এবং সকলের সহযোগিতায় ত্রান বিতরণ সম্পন্ন হয়েছে।
আজকের ত্রানসামগ্রী মাঝে ছিলোঃ ২কেজি আলু,২কেজি ময়দা,১কেজি পেয়াজ,হাফ লিটার সয়াবিন,স্যালাইন,পানি বিশুদ্ধকরন ট্যাবলেট।


Leave a Reply