বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করার দাবি এমপি দুর্জয়ের – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করার দাবি এমপি দুর্জয়ের

বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করার দাবি এমপি দুর্জয়ের

কামরুল হাসান খান, মানিকগঞ্জ : ১৯৭৫ সালের পনেরই আগস্ট কাল রাত্রিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে হত্যাকারীদের দ্রুত ফাঁসি কার্যকর করার দাবি জানিয়েছেন, বাংলাদেশ টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক, বিসিবি’র পরিচালক, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।

বৃহস্পতিবার সকালে জাতির জনকের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোক মিছিল শেষে আলোচনা সভায় বক্তব্য কালে তিনি সরকার ও বিচার বিভাগের প্রতি এ দাবি জানান।

জেলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনএর সভাপতিত্বে দুর্জয় বলেন,জাতির জনক বঙ্গবন্ধুর কারণেই অর্জিত স্বাধীনতা। তার ডাকেই জেগে উঠল উঠেছিল বাঙালি জাতি, অর্জিত হয়েছিল লাল সবুজের পতাকা। এ মর্যাদা রক্ষায় জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে।তাই ক্ষুধা, দারিদ্র্য ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়তে শোককে শক্তিতে রূপান্তরিত করতে হবে।

সাবেক এই ক্রিকেটার ও আরো বলেন, স্বাধীনতা বিরোধী একটি অপশক্তি সরকারের ভাবমূর্তি বিনষ্ট নানাবিধ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরা দেশ ও জাতির শত্রু। এদেরকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তোলার পরামর্শ দেন তিনি। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের শহীদদের রুহের মাগফিরাত কামনায় এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় সকলের দোয়া কামনা করেন। পরে জেলা প্রশাসন আয়োজিত শোক মিছিল ও আলোচনা সভায় যোগদান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো,অ্যাডভোকেট হেলাল উদ্দিন,শচীন্দ্র নাথ মিত্র, যুগ্ন-সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু,সুলতানুল আযম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ন আহব্বায়ক মাহাবুবুর রহমান জনি, জেলা শ্রমিকলীগের সভাপতি আবুল সরকারসহ আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে তিনি দৌলতপুর- ঘিওর ও শিবালয় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পৃথক শোক সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।


Leave a Reply