বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪ – Nobobarta

আজ বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১০:১১ অপরাহ্ন

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়ায় দুর্ঘটনা কবলিত একটি ট্রাক। ছবি: সংগৃহীত

বগুড়ার শেরপুর উপজেলায় একই স্থানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও আরো চারজন আহত হয়েছেন। বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার কলেজ রোড হাজিপুরে আজ বৃহস্পতিবার সকালে দুর্ঘটনা দুটি ঘটে। দুর্ঘটনায় দুই ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে তিনজন এবং একই স্থানে মহাসড়ক পারাপারের সময় এক নারী নিহত হয়েছেন। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকাগামী কলাবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী রড বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনা কবলিত কলাবোঝাই ট্রাকের পেছনে আরেকটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে কলাবোঝাই ট্রাকের চালক ও হেলপার এবং রড বোঝাই ট্রাকের হেলপার নিহত হন। এছাড়া আরো চারজন গুরুতর আহত হন।

দুর্ঘটনার কারণে ভোর ৫টা থেকেই ঢাকা-বগুড়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো সরানোর কাজ শুরু করে।

এরপর সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল শুরু হলে নাতিকে স্কুল বাসে উঠিয়ে দিয়ে মহাসড়ক পারাপারের সময় একই স্থানে বাসচাপায় আমেনা বিবি (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। তিনি শেরপুর পৌরশহরের উলিপুর মহল্লার আব্দুল হামিদের স্ত্রী। শেরপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট ফারুক আহম্মেদ বলেন, ‘দুর্ঘটনার পর থেকেই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকগুলো সরিয়ে নেওয়ার পর সকাল সাড়ে ৭টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।’


Leave a Reply