বইমেলায় শর্মি ভৌমিকের কাব্যগ্রন্থ 'প্রেমে পূর্ণতায়' | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
বইমেলায় শর্মি ভৌমিকের কাব্যগ্রন্থ ‘প্রেমে পূর্ণতায়’

বইমেলায় শর্মি ভৌমিকের কাব্যগ্রন্থ ‘প্রেমে পূর্ণতায়’

Rudra Amin Books

হাসান মাহমুদ সালাহ : অমর একুশে বইমেলায় শব্দশৈলী প্রকাশনী থেকে বের হয়েছে কবি ও ঔপন্যাসিক শর্মি ভৌমিকের প্রথম কাব্যগ্রন্থ’প্রেমে পূর্ণতায়। প্রচ্ছদ করেছেন হিমেল হক। ঝকঝক শাদা কাগজে লিখা বইটির শুভেচ্ছা মূল ১৫০ টাকা। মেলার ২৫৬-২৬৯ নং স্টলে পাওয়া যাবে বইটি।

কাব্যগ্রন্থ ‘প্রেমে পূর্ণতায়’ কবি ও ঔপন্যাসিক শর্মি ভৌমিকের অনবদ্য সৃষ্টি। তার কবিতা মানেই অন্যরকম এক স্বাদের ছোঁয়া। তাঁর লেখার পরতে পরতে প্রেম ও মানবতা গাঁথা। সাধারণ মানুষের অধিকারের জন্য কবির যে আপ্রাণ লড়াই, তা দেখা যায় তাঁর নিপুণ লেখায়। প্রত্যন্ত গ্রামে বেড়ে উঠা কবি প্রকৃতিকে ভালোবাসেন হৃদয় উজাড় করে। প্রেম ও প্রকৃতি কবির লেখার উল্লেখযোগ্য উপজীব্য। প্রেমহীন জীবন কবিকে ভারাক্রান্ত করেছে সময়ের নির্মম ফলার আঘাতে। কখনওবা প্রেমের পবিত্র অনুভূতি তাকে পূর্ণতায় ভরিয়ে দিয়েছে চতুর্দিক থেকে। প্রেম, ভালোবাসা ও মানবতা ব্যতীত জীবন ভাবতে পারেন না কবি। তিনি চান প্রেমে পূর্ণ হোক প্রতিটি মনুষ্য হৃদয়।

এর আগে নারী এই ঔপন্যাসিক শর্মি ভৌমিকের দুইটি গ্রন্থ প্রকাশিত হয়। প্রথম উপন্যাস ‘সেইতো ফিরে এলে’ বেরিয়েছে ২০১৮ সালে। দ্বিতীয় উপন্যাস ‘পরকীয়া’ বের হয়েছে ২০১৯ সালের বইমেলায়।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta