ফিতরা জনপ্রতি সর্বনিম্ন ৬৫ টাকা – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
ফিতরা জনপ্রতি সর্বনিম্ন ৬৫ টাকা

ফিতরা জনপ্রতি সর্বনিম্ন ৬৫ টাকা

এ বছর বাংলাদেশে জনপ্রতি ফিতরার হার সর্বনিম্ন ৬৫ টাকা এবং সর্বোচ্চ ১৬৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। গত বছর ফিতরার হার সর্বোচ্চ একই থাকলেও সর্বনিম্ন ছিল ৬০ টাকা। বুধবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররম সভাকক্ষে অনুষ্ঠিত জাতীয় ফিতরা নির্ধারণ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

গম বা আটা, খেজুর, কিসমিস, পনির বা যবের যে কোনো একটি পণ্যের এক কেজি ৬৫০ গ্রামের বাজার মূল্য ফিতরা হিসেবে গরিবদের মধ্যে বিতরণ করা যায়। এসব পণ্যের বাজার মূল্য হিসাব করে ফিতরা নির্ধারণ করা হয়েছে।


Leave a Reply