প্রবাসীর স্ত্রীকে অপহরণ মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কাউখালীতে ৪০ যাত্রীসহ খেয়া ট্রলার ডুবি, পিএসসি পরীক্ষার্থী নিখোঁজ পাকিস্তান থেকে এলো ৮২ টন পেঁয়াজ রহমতপুর ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের সম্মেলন, সভাপতি সুলতান, সম্পাদক স্বপন তারেক রহমানের জন্মদিনে জাবি ছাত্রদলের দোয়া ও মিলাদ আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব, ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ
প্রবাসীর স্ত্রীকে অপহরণ মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রবাসীর স্ত্রীকে অপহরণ মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার শাহজিরগাঁও গ্রামের মৃত আরজান আলীর ছেলে।

শনিবার রাতে অপহরণসহ নানান অভিযোগ এনে তার বিরুদ্ধে চাচাত ভাই উপজেলার শাহজিরগাঁও গ্রামের প্রবাসী আরফান উল্লাহ ওরফে গৌছ আলীর দ্বিতীয় স্ত্রী হাওয়ারুন নেছা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রবিবার বিকেল ৬টার দিকে থানার কমপ্লেক্সের সামন থেকে রফিককে গ্রেপ্তার করে পুলিশ। একই দিনে ওই মামলার অপর আসামি মখলিছ আলীকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার শাহজিরগাঁও গ্রামের হাসন আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিকসহ নানান বিষয় নিয়ে রফিক আলী ও হাওয়ারুন নেছা লোকজনের মধ্যে বিরোধ চলে আসছে। উভয়পক্ষের মধ্যে আদালত ও থানায় পাল্টাপাল্টি মামলাও দায়ের করা হয়েছে। বিগত সময়ে আদালতে হাওয়ারুন নেছার বিরুদ্ধে আদালতে রফিক আলী চুরির মামলা দায়ের করেন। শনিবার হাওয়ারুন নেছা রফিক আলীর বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপি বলেন, বাদির অভিযোগের সত্যতা পাওয়ায় রফিক আলী ও মখলিছ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাদের আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।


Leave a Reply