পুরুষ খুঁজছেন জেড স্লাভিন! – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
পুরুষ খুঁজছেন জেড স্লাভিন!

পুরুষ খুঁজছেন জেড স্লাভিন!

z-slavin

ব্রিটেনের সাবেক অ্যাথলেট জেড স্লাভিন। ভারী যন্ত্রণায় পড়েছেন তিনি। নিজের যন্ত্রণা দূর করতে প্রেমিক খুঁজেছেন জেড স্লাভিন। কিন্তু তেমন পুরুষ পাচ্ছেন না তিনি। উপযুক্ত কাউকে না পেয়ে ভীষণ মনোকষ্টে ভুগছেন তিনি। আকাশচুম্বী টাওয়ারের মতো উচ্চতা জেড স্লাভিন। তার উচ্চতা ৬ ফুট ৪ ইঞ্চি।

কাউন্টি ডারহামের এ যুবতী অ্যাথলেটিক্সে স্বর্ণপদক বিজয়ী। এখন তিনি সংসার করার স্বপ্ন দেখছেন। এমন একজনকে খুঁজছেন যার সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করতে পারেন। কিন্তু তার উচ্চতার কাছাকাছি উচ্চতা সম্পন্ন কাউকে পাচ্ছেন না তিনি। কোনো পুরুষ না পেয়ে নিজের শারীরিক গঠনের ওপর ক্ষোভ ঝাড়তে শুরু করেছেন বছর ২৬- এর এই যুবতী।

জেড স্লাভিন ২০১৪ সালে অংশ নেন গ্লাসগোতে অনুষ্ঠিত কমনওয়েথ চ্যাম্পিয়নশিপে। সেখানে বিজয়ী হন তিনি। দু’বার বিশ্বচ্যাম্পিয়ন হন, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জেতেন। সহসাই তিনি বুঝতে পারেন যে, এসব সফলতার জন্য তার উচ্চতাই দায়ী। এত বেশি উচ্চতা তাকে খেলায় বেশি সহায়তা করেছে। জেড স্লাভিন বলেন, আমি যখন স্কুলে পড়াশোনা করতাম তখন আমার উচ্চতার জন্য সবাই আমাকে ঘৃণা করতো। আমার চেহারা নিয়ে সবাই আজেবাজে কথা বলতো। এ জন্য আমি খুব বেদনাহত হতাম। বিশেষ করে যখন কিছু কেনাকাটা করতে যেতাম তখন মানুষের নানা মন্তব্য নিয়ে যুদ্ধ করতে হতো। আমাকে নিয়ে তারা ফিসফাস করতো। অনুমতি না নিয়েই আমার ছবি তুলতো।


Leave a Reply