পাকিস্তানে ৪০ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১০:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
পাকিস্তানে ৪০ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

পাকিস্তানে ৪০ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের ফ্লাইট পিকে-৬৬১ চিত্রাল থেকে ইসলামাবাদে যাবার পথে পাটোলা গ্রামে বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে ৪০ জন যাত্রী ছিল বলে জানিয়েছে চিত্রাল বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানটি চিত্রাল বিমানবন্দর থেকে বেলা সাড়ে ৩টায় উড্ডয়ন করে। ইসলামাবাদে ৪.৪০ মিনিটে পৌঁছার কথা ছিল। পিআইএর মুখপাত্র বার্তাসংস্থা এএফপিকে বলেন, পিকে-৬৬১ ফ্লাইটটি ওড়ার পরপরই রাডারের সঙ্গে যোগাযোগ হারিয়ে ফেলে।

পাকিস্তান আন্তঃবাহিনী জনসংযোগ বিভাগ (আইএসপিআর) বলছে, বিমানটির বিধ্বস্ত হবার জায়গায় উদ্ধার তৎপরতার জন্য সেনাবাহিনী ও হেলিকপ্টার মোতায়েন করা হয়েছে।


Leave a Reply