নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি রহিম সম্পাদক সবুজ – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি রহিম সম্পাদক সবুজ

নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি রহিম সম্পাদক সবুজ

আব্দুর রহিম, নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির ২০১৯-২০ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। জাগোনিউজ ও নববার্তার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুর রহিমকে সভাপতি ও বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মিজানুর রহমান সবুজকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) এক সাধারণ সভায় বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড.মো.দিদার-উল অালমের অনুমোদনে সাংবাদিক সমিতির উপদেষ্টা ড. আব্দুল্লাহ আল মামুন এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সুজন শেখ (দৈনিক আমার সংবাদ), যুগ্ম সম্পাদক আল আমিন আকাশ (এগ্রিভিউ), দপ্তর-প্রচার সম্পাদক হিমেল শাহরিয়ার (দৈনিক অধিকার), উপ-দপ্তর সম্পাদক হাসিব আল আমিন (ক্যাম্পাস টাইমস), অর্থ সম্পাদক মাইনুদ্দিন পাঠান (ডেইলি সান), প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক রিপন চন্দ্র শীল ( ভোরের ডাক) এবং কার্যকরী সদস্য আছেন আব্দুল কবির ফারহান (দৈনিক আমাদের সময়),সাবিহা তাসমিম( ইউনিভার্সিটি টাইমস)।


Leave a Reply