নন্দীগ্রামে দেখা করতে এসে প্রেমিকা-প্রেমিকাসহ আটক ৪ – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
নন্দীগ্রামে দেখা করতে এসে প্রেমিকা-প্রেমিকাসহ আটক ৪

নন্দীগ্রামে দেখা করতে এসে প্রেমিকা-প্রেমিকাসহ আটক ৪

নজরুল ইসলাম নয়ন, বগুড়া:

মোবাইল ফোনে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে তুলে বগুড়ার নন্দীগ্রাম পৌর শহরে দেখা করতে এসে প্রেমিক-প্রেমিকাসহ ৪জনকে স্থানীয় জনতা আটকের পর পুলিশে সোপর্দ করেছে। গত রোববার রাতে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার কাহালু উপজেলার বড়াইল গ্রামের স্বামী পরিত্যাক্তা রাহেলা খাতুনের(৩৫) সাথে নওগাঁ জেলার আত্রাই উপজেলার মস্পিপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আতিকুর রহমানের(২০) মোবাইল ফোনে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গতে উঠে।

(ছবি) ইন্টারনেট থেকে সংগ্রহকৃত

 (ছবি) ইন্টারনেট থেকে সংগ্রহকৃত

প্রেমিক-প্রেমিকা গভীর প্রেমে আসক্ত হয়ে পড়লে দেখা করার সিদ্ধান্ত নেয়। একপর্যায়ে দেখা করার জন্য রোববার রাতে স্বামী পরিত্যাক্তা রাহেলা খাতুন ও প্রেমিক আতিকুরসহ বন্ধু খায়রুল(২৫) ও সবুজ(২৬) নন্দীগ্রাম স্থানীয় বাসষ্ট্যান্ডে আসে। এসময় তাদের চলাফেরায় সন্দেহ হলে প্রেমিক-প্রেমিকাসহ ৪জনকে আটক করে স্থানীয় জনতা। খবর পেয়ে থানার এসআই আবু শাহিন কাদির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে আটককৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

 

প্রেমিকা রাহেলা খাতুন সাংবাদিকদের জানায়, মোবাইল ফোনে দীর্ঘদিনের গভীর প্রেমের সম্পর্কে দেখা করতেই তারা এখানে এসেছে। আটককৃতদের সোমবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে পুলিশ।

 

এপ্রসঙ্গে থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে মোবাইলে প্রেম করে আসছিল বলে আটককৃতরা আমাদের জানিয়েছে।

 


Leave a Reply