নতুন সম্পর্কে জড়ালেন নেহা কক্কর? – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৩:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
নতুন সম্পর্কে জড়ালেন নেহা কক্কর?

নতুন সম্পর্কে জড়ালেন নেহা কক্কর?

হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যেই জানিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। যা নিয়ে বেশ আলোচনাও হয়েছিল।

এমনকী, হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর নেহা মানসিক অবসাদে ভুগছেন বলেও শোনা যায়। যা নিয়ে একাধিকবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে তা প্রকাশ করেছেন নেহা। কিন্তু বিচ্ছেদের কয়েকদিনের মধ্যে এবার কি নতুন করে সম্পর্কে জড়ালেন নেহা কক্কর?

নেহা কক্কর নাকি সম্পর্কে জড়িয়েছেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত বিভোর পরাশরের সঙ্গে। কিন্তু এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন বিভোর পারাশর। তিনি বলেন, নেহা কক্করকে তিনি ‘দিদি’ বলে সম্বোধন করেন। তার ইনস্টাগ্রামে একাধিকবার নেহা কক্করকে দিদি বলে সম্বোধন করেছেন। তা সত্ত্বেও কেন এই ধরনের মন্তব্য করা হচ্ছে, প্রশ্ন তোলেন বিভোর। পাশাপাশি, তার ক্যারিয়ারের সফলতার পিছনে হাত রয়েছে নেহা। সেই সঙ্গে তার কঠোর পরিশ্রমও রয়েছে।


Leave a Reply