দৈনিক মানব জমিনের সাংবাদিক বিজনকে হুমকীর প্রতিবাদে জাতীয় সাংবাদিক ক্লাব – Nobobarta

আজ মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
দৈনিক মানব জমিনের সাংবাদিক বিজনকে হুমকীর প্রতিবাদে জাতীয় সাংবাদিক ক্লাব

দৈনিক মানব জমিনের সাংবাদিক বিজনকে হুমকীর প্রতিবাদে জাতীয় সাংবাদিক ক্লাব

জহির উদ্দিন তিতাস : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা তাকজিল খলিফা কাজলকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে মানবজমিন পত্রিকার ব্রাহ্মণবাড়িয়ার নিজস্ব প্রতিবেদক জাবেদ রিহম বিজনকে হত্যার হুমকি দিয়েছেন তার সমর্থকরা।

হত্যার পর মামলা চালানোর জন্য দেড় কোটি টাকার বাজেট করার কথাও ফেসবুকে পোস্ট করেছে হুমকিদাতারা। শনিবার রাতে ‘কাজল ভাইয়ের সমর্থক’ নামীয় একটি ফেসবুক আইডি থেকে ওই পোস্ট দেয়া হয়েছে। সাংবাদিক বিজনের হাতের মূল্য এক কোটি ও পায়ের মূল্য ৫০ লাখ টাকা উল্লেখ করা হয়েছে ওই ফেসবুক পোস্টে। সাংবাদিক জাবেদ রহিম বিজনকে হত্যার হুমকী’র তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে “জাতীয় সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি”। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস স্বাক্ষরিত এক বিবৃতিতে এই প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মোঃ হারুন অর রশিদ, সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি. এম সাগর বিবৃতিতে বলেন- অবিলম্বে দৈনিক মানবজমিন পত্রিকার ব্রাহ্মণবাড়িয়ার নিজস্ব প্রতিবেদক জাবেদ রিহম বিজনকে হত্যার হুমকিদাতাদের সনাক্ত করে গ্রেফতার পূর্বক কঠোর শাস্তি প্রদান করতে হবে। তা না হলে জাতীয় সাংবাদিক ক্লাব সারা দেশব্যাপী মানববন্ধনসহ পরবর্তী কর্মসূচী ঘোষণা করবে।


Leave a Reply