দেশপ্রেম ও জনসেবার জন্য রাজনীতি করি : জেলা বিএনপির সহ-সভাপতি মিলু – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১০:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ রাজাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠিত মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
দেশপ্রেম ও জনসেবার জন্য রাজনীতি করি : জেলা বিএনপির সহ-সভাপতি মিলু

দেশপ্রেম ও জনসেবার জন্য রাজনীতি করি : জেলা বিএনপির সহ-সভাপতি মিলু

শরিফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক নড়াইল : নড়াইল জেলা বিএনপির সহ-সভাপতি এ কে এম আকরামুজ্জামান মিলু গতকাল শনিবার বিকালে তার বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপ কালে বলেন, আমি কোন চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করি না।

দেশপ্রেম ও জন সেবার ব্রত নিয়ে জাতীয়তাবাদী বিএনপির রাজনীতি করি।যে গণতন্ত্রের জন্য দীর্ঘ নয় বছর আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সংগ্রাম করে গণতন্ত্র পূনঃরুদ্ধার করে ছিল কিন্ত আজসেই গণতন্ত্র দেশে নেই। এক সময় স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেত্রী ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে এই সরকার মিথ্যা মামলা দিয়ে কারাগারে রেখে মৃত্যুরদিকে ঠেলে দিচ্ছে। মানুষের মতপ্রকাশের অধিকার ও নেই। যতদিন গণতন্ত্রের নেত্রীবেগম খালেদা জিয়া মুক্ত না হবে ততদিন জাতীয়তাবাদী দল ব্এিনপি মানুষের সাথে থাকবে এবং আন্দোলন সংগ্রাম করবে। নড়াইল জেলার মত সারাদেশে বিএনপির নেতা কর্মীদের বিরুদ্বে হাজার হাজার মিথ্যা মামলা রয়েছে।

এ সরকার কোন সভা সমাবেশ মানববন্ধন করতে দিচ্ছে না তবু ও বিএনপি এজেলায় ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সারা দেশেই বিএনপি এখন তৃণমূলে ব্যাপক জনপ্রিয়। সরকারের অগণন্ত্রতান্তিক আচরণেলোহাগড়া ,কালিয়া উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন করা সম্ভব হচ্ছে না ফলে নেতাকর্মীদের মাঝে কিছুটা হতাশা কাজ করছে। তিনি আরো বলেন গত সংসদ নির্বাচনে নড়াইল- ২ আসনে বিএনপির প্রার্থী না থাকলে ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা সুপ্রীমকোর্টের আইনজীবি ড. ফরিদুজ্জআমান ফরহাদ ধানের শীর্ষ প্রতিক নিয়ে এ আসনেনির্বাচন করেন । নির্বাচনের আগে নড়াইরজেলারযে সব বিএনপিনেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ছিল হাইকোটর্ থেকে তিনি নিজ খরছে জামিন করিয়েদেন । তিনি এলাকায় এসে বিভিন্ন সময়েনেতাকর্মীদের এখন ওখোজ খবর নেন।


Leave a Reply